রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

স্বপরিবারে করোনার ভ্যাকসিন নিলেন এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১, ৭.০৭ পিএম
স্বপরিবারে করোনার ভ্যাকসিন নিলেন এমপি সালাম মূর্শেদী

রাসেল আহমেদ : কোভিড-১৯ থেকে সুরক্ষার ভ্যাকসিন নিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহ-সভাপতি, এনভয় গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি, খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) এমপি আব্দুস সালাম মূর্শেদী সহ তাঁর স্বপরিবার বাংলাদেশ সংসদ সচিবালয় ক্লিনিকে কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেন। এমপি আব্দুস সালাম মূর্শেদীর ব্যক্তিগত সহকারী নওশিন আঞ্জুম রাইসা এ তথ্য নিশ্চিত করেছেন। এমপি আব্দুস সালাম মূর্শেদী বলেন, আলহামদুলিল্লাহ্‌! আজ পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে কোভিড-১৯ এর ভ্যাকসিন নিলাম।

তাঁর নির্বাচনীয় এলাকা তেরখাদা, রূপসা, দিঘলিয়ার সকলকে ভ্যাকসিন নেওয়ার অনুরোধ জানিয়ে এমপি আব্দুস সালাম মূর্শেদী বলেন, ‘যারা ভ্যাকসিন নিতে এখনো দ্বিধায় আছেন কিংবা অনিচ্ছুক, তাদের সবাইকে বলব, এটা একেবারে নিরাপদ। আমি সবাইকে দৃঢ়ভাবে অনুরোধ জানাচ্ছি, আপনার নিজের সুরক্ষা এবং আপনার পরিবারসহ চারপাশের সকলের জন্য যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নিন। আল্লাহ সবার মঙ্গল করুক।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।