রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করোনার প্রকপ বৃদ্ধি : ৩৭১ ইউপিসহ সকল নির্বাচন স্থগিত

  • আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৫.০৭ পিএম
up

ঢাকা অফিস : আগামী ১১ এপ্রিল দেশে অনুষ্ঠিতব্য ৩৭১টি ইউনিয়ন পরিষদ (ইউপি), ১১টি পৌরসভা ও লক্ষ্মীপুর-২ আসনের ভোটগ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন।

তবে শুধু পাবনার সুজানগর পৌরসভার নির্বাচন ওইদিন অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ এ তথ্য জানান।

সচিব বলেন, সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে কমিশন এ সিদ্ধান্ত নিয়েছে। এসব নির্বাচন যে পর্যায় থেকে স্থগিত হয়েছে, পরবর্তীতে সেখান থেকে শুরু হবে।

এদিকে দেশে করোনাভাইরাস সংক্রমণের সব রেকর্ড ছাড়িয়েছে বৃহস্পতিবার। ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, ১১ এপ্রিল ৩৭১টি ইউপি, ১১টি পৌরসভা ও লক্ষ্মীপুর-২ আসনের ভোটগ্রহণের দিন নির্ধারিত আছে। গত বছরও করোনার কারণে বেশ কিছু নির্বাচন স্থগিত করেছিল নির্বাচন কমিশন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ স্থগিতাদেশ বলবৎ থাকবে। দেশের অবস্থা স্বাভাবিক হলে ফের নির্বাচন হবে। তবে পাবনার সুজানগরে স্থানীয় সরকারের একটি নির্বাচন ৪ এপ্রিল অনুষ্ঠিত হবে।

এর আগে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে ইসি সভাকক্ষে অনুষ্ঠিত কমিশন বৈঠকে নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।