রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

হরিঢালীতে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ

  • আপডেট : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ৯.৫৪ পিএম
পাইকগাছার হরিঢালী ইউনিয়নে রাজনীতির মাঠ আবারো উত্তপ্ত

পাইকগাছা ও কপিলমুনি প্রতিনিধি : পাইকগাছার হরিঢালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকা প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী শেখ বেনজির আহমেদ বাচ্চু’র নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চলতি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কে বা কারা বৃহস্পতিবার গভীর রাতে ইউনিয়নের নোয়াকাটিস্থ ৪ ও ৫নং ওয়ার্ডের নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সহ কার্যালয়ের আসবাবপত্র পুড়ে যায়। সকালে বিষয়টি জানতে পেরে থানা পুলিশ ও প্রশাসনকে অবহিত করা হলে শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) হুমায়ুন কবির ও ওসি এজাজ শফী ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ বেনজির আহমেদ বাচ্চু জানান, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা নৌকা প্রতীকের কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ করে। কার্যালয়টি ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয় হিসেবেও ব্যবহৃত হয়। ওসি এজাজ শফী জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।