রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এ্যাথলেটিক্স এ ১১টি সোনা জিতে এগিয়ে নৌবাহিনী

  • আপডেট : শনিবার, ৩ এপ্রিল, ২০২১, ৯.৪০ পিএম
বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস- ২০২০ এ্যাথলেটিক্স এ ১১টি সোনা জিতে এগিয়ে নৌবাহিনী

ঢাকা অফিস : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০’ এ্যাথলেটিক্স এ ১৯টি ইভেন্টে ১১টি স্বর্ণ পদক অর্জন করেছে বাংলাদেশ নৌবাহিনী।

প্রতিযোগিতায় সাঁতারে ৮টি ইভেন্টের মধ্যে ৬টি স্বর্ণ ৫টি রৌপ্য ও ৩টি ব্রো” পদক পেয়ে প্রথম স্থান অর্জন করে নৌবাহিনী। বাংলাদেশ নৌবাহিনীর ইসমাইল হোসেন ১০.৫০ সেকেন্ড সময় নিয়ে দ্রুততম মানব এবং ১১.৬০ সেকেন্ড সময় নিয়ে শিরিন আক্তার দ্রুততম মানবী হওয়ার গৌরব অর্জন করেছেন।

এ্যাথলেটিক্স এর হ্যামার থ্রো, শর্ট পুট (পুরুষ), ১৫০০ মিঃ দৌড় (মহিলা), হাই জাম্প (পুরুষ), ৫০০ মিঃ (পুরুষ), ১০০ মিঃ হাডেলস্ (মহিলা), ১১০ মিঃ হাডেলস্ (পুরুষ), ১০০ মিঃ স্প্রিন্ট (মহিলা), ১০০ মিঃ স্প্রিন্ট (পুরুষ), ৪০০ মিঃ স্প্রিন্ট (মহিলা), ৪০০ মিঃ স্প্রিন্ট (পুরুষ) নৌ বাহিনী ১১টি স্বর্ণ পদক লাভ করে।

এছাড়া সাতাঁরে ১০০ মিটার বাটার ফ্লাই এ পুরুষ ও মহিলা বিভাগে নতুন দুটি রেকর্ড স্থাপিত হয়েছে। এর মধ্যে মোঃ মাহমুদুননবী নাহিদ (০০:৫৬.৭১) এবং মোছাঃ সোনিয়া খাতুন (০১:০৭.১২) সময় নিয়ে রেকর্ড স্থাপন করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।