রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

তেরখাদায় শিশুকণ্যাকে হত্যা ঘটনায় আদালতে সৎ মায়ের দায় স্বীকার

  • আপডেট : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ১১.২৮ পিএম
তেরখাদায় শিশুকণ্যাকে হত্যা ঘটনায় আদালতে সৎ মায়ের দায় স্বীকার

‌নিজস্ব প্রতি‌বেদক : তেরখাদায় পাঁচ বছর বয়সী শিশু কণ্যাকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা ঘটনায় আটক সৎ মা তি‌থি আক্তার মুক্তা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আজ মঙ্গলবার দুপুরে খুলনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আলিফ রহমানের আদালতে সে এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পরে তাকে কড়া পুলিশ প্রহরায় খুলনা জেলা কারাগারে প্রেরণ করা হয়।

তানিশা হত্যাকারী সৎ মা মুক্তা প্রসঙ্গত, গতকাল সোমবার রাত ১০টায় তেরখাদা উপ‌জেলার ছাগলাদাহ ইউ‌নিয়‌নের আড়কা‌ন্দী গ্রা‌মে তা‌নিশাকে (৫) তার সৎ মা তি‌থি আক্তার মুক্তা কুপিয়ে হত্যা করে। ঘটনার পর পর স্থানীয়দের সহায়তায় পুলিশ  মুক্তাকে (২৪) গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের আড়কান্দী গ্রামের বাসিন্দা আনসার সদস্য খাজা শেখ এর সাথে প্রথম স্ত্রীর বিচ্ছেদের পর তি‌থি আক্তার মুক্তা‌কে দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকে প্রথম স্ত্রীর গর্ভজাত শিশু কণ্যা তানিশা খাজার বাড়িতে সৎ মা মুক্তার কাছে থাকতো।

এমতাবস্থায় ৫ এপ্রিল রাত ১০টার দিকে ঘরের দরজা বন্ধ করে মুক্তা ধারালো দা দিয়ে শিশু তানিশাকে এ লোপাতাড়িভাবে কোপাতে থাকে। এসময় তানিশার চিৎকারে তার চাচাসহ প্রতিবেশীরা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। সাথে সাথে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে তানিশাকে হত্যার পর মুক্তা কৌশলে পালিয়ে যেতে গেলে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাকে গ্রেফতার করে। পরে মুক্তাকে আসামী করে তেরখাদা থানায় হত্যা মামলা দায়ের হয়। যার মামলা নং-৩, তারিখ ০৬/০৪/২১।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।