রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দেশে স্বাধীন মতপ্রকাশে কোনো ব্যক্তিরই জীবনের নিরাপত্তা নেই : মঞ্জু

  • আপডেট : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ৯.২২ পিএম
দেশে স্বাধীন মতপ্রকাশে কোনো ব্যক্তিরই জীবনের নিরাপত্তা নেই : মঞ্জু

বিজ্ঞপ্তি : বর্তমান সরকার মানুষের বাক স্বাধীনতা হরণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। তিনি বলেন, আওয়ামীলীগ মতপ্রকাশের স্বাধীনতাকে কখনোই পছন্দ করে না। তাই সত্যনিষ্ঠ তথ্য প্রকাশ হলেই তাদের মাথা খারাপ হয়ে যায়। স্বাধীন মতপ্রকাশ অবৈধ হাসিনা সরকারের চক্ষুশুল। বিরোধী মতামতকে গলাটিপে ক্ষমতায় চিরস্থায়ীভাবে আসন গেড়ে বসার বাসনা আওয়ামী শাসনের অতীত ঐতিহ্য। ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা সাবেক প্রধানমন্ত্রী ও ২০দলীয় ঐক্যজোটের শীর্ষনেতা জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম কাজী জাফর আহম্মদের পৈত্রিক বাড়িতে সোমবার (৫এপ্রিল) রাতে ব্যাপক ভাংচুর ও মারপিটে মারাত্মক আহত বিএনপি নেতা কাজী মাহমুদকে দেখতে গিয়ে মঙ্গলবার সকালে মঞ্জু এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সরকারের অপকীর্তি ও দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে সোচ্চার দেশের লেখক, কলামিস্ট, রাজনৈতিক বিশ্লেষক ও মুক্তবুদ্ধির গুণিজনদের ওপর আক্রমণ, হামলা ও হুমকি আওয়ামী শাসনামলে এতটাই বিপজ্জ্বনক আকার ধারণ করেছে যে, তাতে বাংলাদেশে স্বাধীন মতপ্রকাশের কোনো ব্যক্তিরই জীবনের নিরাপত্তা নেই। তিনি হামলাকারিদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেছেন। পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ মনিরুজ্জামান মনি, জাফর উল্লাহ খান সাচ্চু, কাউন্সিলর শমশের আলী মিন্টু, ইউসুফ হারুন মজনু, মজিবর রহমান ফয়েজ, একরামুল কবির মিল্টন, হাসানুর রশীদ মিরাজ, আব্দুল মতিন, গাজী ওয়াহেদুর রহমান টুকু ও আব্দুল ওয়াদুদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।