রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

পাইকগাছায় গৃহবধুকে যৌন নীপিড়ন ও জুয়া খেলার অভিযোগে আটক-৩

  • আপডেট : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ১০.৩৪ পিএম
পাইকগাছায় গৃহবধুকে যৌন নীপিড়ন ও জুয়া খেলার অভিযোগে আটক-৩

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় গৃহবধুকে শীলতাহানী ও যৌন নীপিড়ন করার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবক পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের আব্দুল বিশ্বাসের ছেলে নুরুজ্জামান গুড্ডু (২৭)।

ওসি এজাজ শফী জানান, পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী সোমবার রাত ১০টার দিকে বসতঘর থেকে বাথরুমে যাচ্ছিল। এ সময় বিদ্যুৎ না থাকায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা যুবক নূরুজ্জামান ওই গৃহবধুকে যৌন নিপিড়ন করার চেষ্টা করে। পরে তার আত্মচিৎকারে স্বামী সহ অন্যান্য লোকজন ছুটে এসে ওই যুবককে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। অপরদিকে শনিবার দুপুর ২টার দিকে কয়েকজন ব্যক্তি গদাইপুর পূর্বপাড়া কালভার্টের পূর্বপাশে সাজ্জাত শেখের মোবাইল ফ্লাক্সিলোডের দোকানে জুয়া খেলছিল।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে গদাইপুর গ্রামের আল-আজিম উদ্দীন সরদারের ছেলে নূর ইসলাম সরদার (২৮) ও রশিদ সরদারের ছেলে মুছা সরদার (১৯) কে আটক করে।

এ সময় অন্যান্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়। ওসি এজাজ শফী জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। যার নং- ০৩, তাং-০৩/০৪/২১ ইং।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।