রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রূপসায় ডিবির অভিযানে ২৫০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ১১.০৯ পিএম
রূপসায় ডিবির অভিযানে ২৫০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : খুলনা জেলা ডিবি পুলিশ রূপসা থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ ফজলে রাব্বি (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে।

আজ ৬ এপ্রিল  বেলা দেড়টায় রূপসা থানাধীন কাজদিয়া গ্রামের দ্বীনবন্ধু রায়ের বসতবাড়ীর উত্তরে ভৈরব নামক নদীর পাড় থেকে পুলিশ তাকে আটক করে।

পুলিশ জানায়, খুলনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মহিদুল ইসলাম এর নেতৃত্বে জেলা এসআই (নিঃ)/ইন্দ্রজিৎ মল্লিক সংগীয় অফিসার ও ফোর্সসহ ৬ এপ্রিল দুপুরে রূপসা থানা এলাকায় মাদক উদ্ধারসহ বিবিধ উদ্ধার অভিযান পরিচালনা করতে থাকে।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে বেলা দেড়টায় উক্ত স্থান থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ফজলে রাব্বিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফজলে রাব্বি খুলনা মহানগরীর খালিশপুর থানার মুজগুন্নী বাস্তুহারা ১০ নং রোডের মো. সেলিম সরদারের ছেলে। সে বর্তমানে রূপসার নৈহাটী গ্রামের নানা মৃত নওয়াব আলী সরদারের বাড়িতে বসবাস করছিলো।

এই ঘটনায় উপরোক্ত ব্যক্তির বিরুদ্ধে এস আই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক বাদী হয়ে রূপসা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।