রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

লকডাউনে তেরখাদায় পুলিশ সুপারের বাজার পরিদর্শন ও মাস্ক বিতরণ

  • আপডেট : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ৯.০৫ পিএম
লকডাউনে তেরখাদায় পুলিশ সুপারের বাজার পরিদর্শন ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক : তেরখাদায় লকডাউন পরিস্থিতি ও বাজার পরিদর্শন সহ মাস্ক বিতরণ করেছেন খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান। এ সময় তিনি বলেন, অপ্রয়োজনে বাইরে যাওয়া বন্ধ করুন এবং অন্যকে সচেতন করুন, একজন অন্যজন থেকে ৩ ফুট দুরত্ব বজায় রাখুন।

মঙ্গলবার দুপুরে তেরখাদা উপজেলা সদরের কাটেংগা বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করার লক্ষ্যে জনগনের মধ্যে মাস্ক বিতরণ, জনগনকে সচেতনতামূলক পরামর্শ প্রদান, ঔষুধের দোকান গুলোতে নিদিষ্ট দুরত্ব বজায় রাখতে গোল দাগ দিয়ে ক্রেতাদের দাঁড়ানোর জন্য মার্ক করে দেন।

সেইসাথে গুরুত্বপূর্ণ কোন কাজ ছাড়া বাড়ির বাইরে কাউকে না আসার পরামর্শ দেন। নিত্য প্রয়োজনীয় পণ্য ও ওষুধ কেনার জন্য সামাজিক দুরত্ব বজায় রাখা সহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) এস এম রাজু আহমেদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহম্মাদ গোলাম মোস্তফা, ওসি তদন্ত মোঃ মোশাররফ হোসেন, থানার এস আই মোঃ শফিকুল ইসলাম, মাজরিয়া হোসেন, সবুজ গাজী প্রমুখ।

এর আগে পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান উপজেলার আড়কান্দি গ্রামের সৎ মায়ের ধারালো দায়ের কোপে তানিশা নামের ৫ বছরের শিশুকন্যা খুনের ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।