রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে খুলনার পুলিশ সুপার মাহবুব হাসান

  • আপডেট : বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৭.২৪ পিএম
করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে খুলনার পুলিশ সুপার মাহবুব হাসান

রাসেল আহমেদ : খুলনায় মহামারী করোনার দ্বিতীয় ধাপের সংক্রমণ প্রতিরোধে জেলায় সর্বদা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসান।

তিনি সরকার ঘোষিত ১৮ দফা বাস্তবায়নে দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। করোনাভাইরাস প্রতিরোধে থানার সকল অফিসার এবং ফোর্সদের ডিউটি কালীন সময়ে মাস্ক পরিধানসহ সার্বক্ষণিক স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করছেন। স্বাভাবিক কাজের পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব পালন করতে হচ্ছে পুলিশ সদস্যকে।

এতে যথেষ্ট ঝুঁকির মধ্যে রয়েছে পুলিশ সদস্যরা। নিজেদের সুরক্ষা ব্যবস্থা রেখে মানুষের কল্যাণে লকডাউন বাস্তবায়নে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রচার, গণপরিবহনগুলোতে করোনা সচেতনতামূলক লিফলেট বিতরণ, নিয়মিত অভিযান পরিচালনা, মাস্ক বিতরণ, নির্ধারিত সময়ে হাটবাজার, দোকানপাট বন্ধ করা সহ সরকারের ১৮ দফা বাস্তবায়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করছেন।

খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসান বলেন, করোনার দ্বিতীয় ধাপে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের পক্ষ থেকে ১৮ দফা বাস্তবায়নের নির্দশ রয়েছে। জেলা পুলিশ সেই লক্ষ্যে নিরলস কাজ করেছেন।

শুধু খুলনা জেলা সদরে নয় জেলার ৯টি উপজেলায় একই ভাবে পুলিশ কাজ করছে। তাছাড়া সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের নিয়ে করোনা প্রতিরোধে আলোচনা সভা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।