রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বটিয়াঘাটায় লকডাউনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

  • আপডেট : বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৯.০০ পিএম
বটিয়াঘাটায় লকডাউনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

বটিয়াঘাটা প্রতিনিধি : বুধবার সকাল ১১ টার সময় বটিয়াঘাটার সরকারি জলমা-চক্রাখালি মাধ্যমিক স্কুল মাঠে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ হতদরিদ্র রিকশাচালক ও ছিন্নমূলদের মধ্যে ২৫০ জনকে একহাজার টাকা করে অনুদান দেওয়া হয়।

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অফিসের আয়োজনে করোনা কালীন লকডাউনে কর্মহীন, দুঃস্থ ও ক্ষতিগ্রস্থ পরিবারকে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচছা উপহার হিসেবে এ অনুদান প্রদান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভুমি) আব্দুল হাই সিদ্দিকী এর সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) ইউসুফ আলী শেখ, বটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ আজিজুল হক জোয়ার্দার। আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিতাই চন্দ্র গাইন ও চ লা মন্ডল, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অফিসার মোঃ ইমদাদুল হক, জলমা ইউপি চেয়ারম্যান মোঃ আশিকুজ্জামান, ইউপি সদস্য ও সাংবাদিক বৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনা মোকাবেলায় আপনারা লকডাউন মেনে চলবেন এবং আমরা আরও প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক সহায়তা প্রদান করব।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।