শনিবার, ১৫ মে ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তেরখাদা সদর ইউনিয়নবাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি প্রবাসী আবুল হাসান রূপসা প্রেসক্লাবের সদস্যদের তরুণ সমাজ সেবক জুয়েলের ঈদ উপহার প্রদান তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সভাপতির ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা সদর ইউনিয়নবাসীকে জেলা স্বেচ্চাসেবকলীগ নেতার ঈদ-উল ফিতরের শুভেচ্ছা খুলনা জেলাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মাহবুব হাসান চিলমারীতে অটো রিক্সার চাপায় এক শিশুর মৃত্যু মংলা ও সুন্দরবনের জেলেপাড়ায় নৌবাহিনীর সপ্তাহব্যাপী ত্রাণ তৎপরতা ডুমুরিয়া ও ফুলতলায় নারায়ণ চন্দ্র চন্দ এমপি’র ঈদ উপহার বিতরণ রামপালে অসহায় ও দুস্থদের মাঝে উপ‌জেলা ছাত্রদলের ইফতার বিতরণ

পাইকগাছায় দোকান-পাট খুলে রাখায় ১০ মামলায় ব্যবসায়ীদের জরিমানা

  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ১০.১৯ পিএম
পাইকগাছায় দোকান-পাট খুলে রাখায় ১০ মামলায় ব্যবসায়ীদের জরিমানা

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় লকডাউনের মধ্যে রাত ৮টার পর দোকান পাট খোলা রাখায় বিভিন্ন ব্যবসায়ীকে ১০ মামলায় ১৭ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী লকডাউনে দোকান পাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের উপর আরোপিত বিধি নিষেধ কার্যকর করতে বুধবার রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত পৌর সদর, বাসস্ট্যান্ড, জিরোপয়েন্ট, সরল বাজার, বোয়ালিয়া মোড় ও নতুন বাজার সহ গুরুত্ব স্থান সমূহে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এ সময় সরকারি নির্দেশনা উপেক্ষা করে নির্দিষ্ট সময়ের পর দোকান পাট খোলা রাখায় ১০ মামলায় ব্যবসায়ীদের ১৭ হাজার ৫শ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হোসেন। এ সময় থানা পুলিশ, আনসার ও ভিডিপি সহ সরকারি কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।