শনিবার, ১৫ মে ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তেরখাদা সদর ইউনিয়নবাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি প্রবাসী আবুল হাসান রূপসা প্রেসক্লাবের সদস্যদের তরুণ সমাজ সেবক জুয়েলের ঈদ উপহার প্রদান তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সভাপতির ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা সদর ইউনিয়নবাসীকে জেলা স্বেচ্চাসেবকলীগ নেতার ঈদ-উল ফিতরের শুভেচ্ছা খুলনা জেলাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মাহবুব হাসান চিলমারীতে অটো রিক্সার চাপায় এক শিশুর মৃত্যু মংলা ও সুন্দরবনের জেলেপাড়ায় নৌবাহিনীর সপ্তাহব্যাপী ত্রাণ তৎপরতা ডুমুরিয়া ও ফুলতলায় নারায়ণ চন্দ্র চন্দ এমপি’র ঈদ উপহার বিতরণ রামপালে অসহায় ও দুস্থদের মাঝে উপ‌জেলা ছাত্রদলের ইফতার বিতরণ

তেরখাদায় মাদরাসার এতিম শিশুদের মাঝে জেলা আ’লীগ নেতা বাচ্চুর নগদ অর্থ বিতরণ

  • আপডেট : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, ৭.৫৪ পিএম
তেরখাদায় মাদরাসার এতিম শিশুদের মাঝে জেলা আ’লীগ নেতা বাচ্চুর নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক : উপজেলার আনন্দনগর সামসুল হক বিশ্বাসীয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার সকল এতিম ছাত্র ও শিক্ষকদের মাঝ করোনাকালীন সহযোগিতা ও মাহে রমযান উপলক্ষ্যে নগদ অর্থ বিতরণ করেন জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও তেরখাদা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু।

তিনি গতকাল শুক্রবার সকালে মাদরাসায় গিয়ে ব্যক্তিগত তহবিল থেকে সকল এতিম শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে এ অর্থ বিতরণ করেন। অর্থ বিতরণ কালে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু বলেন, আমাদের প্রিয় নবী এই পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মানব, মানবতার সর্বশ্রেষ্ঠ উদাহরণ হযরত মুহাম্মদ (সঃ) এতিমদের খুব বেশি ভালোবাসতেন ৷ তার জীবনাদর্শকে বুকে ধারন করে অত্র মাদ্রাসা ও এতিমখানার এতিম ছাত্র ও শিক্ষকদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মাকসুদুল আলম মামুন, মাওঃ আবু বকর সিদ্দিকী, মাওঃ আব্দুর রহিম, হাফেজ সাব্বির আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।