শনিবার, ১৫ মে ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তেরখাদা সদর ইউনিয়নবাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি প্রবাসী আবুল হাসান রূপসা প্রেসক্লাবের সদস্যদের তরুণ সমাজ সেবক জুয়েলের ঈদ উপহার প্রদান তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সভাপতির ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা সদর ইউনিয়নবাসীকে জেলা স্বেচ্চাসেবকলীগ নেতার ঈদ-উল ফিতরের শুভেচ্ছা খুলনা জেলাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মাহবুব হাসান চিলমারীতে অটো রিক্সার চাপায় এক শিশুর মৃত্যু মংলা ও সুন্দরবনের জেলেপাড়ায় নৌবাহিনীর সপ্তাহব্যাপী ত্রাণ তৎপরতা ডুমুরিয়া ও ফুলতলায় নারায়ণ চন্দ্র চন্দ এমপি’র ঈদ উপহার বিতরণ রামপালে অসহায় ও দুস্থদের মাঝে উপ‌জেলা ছাত্রদলের ইফতার বিতরণ

কাউখালীতে ভালো নেই পল্লীর বেদেরা, পাশে দাঁড়ালেন খসরু

  • আপডেট : শনিবার, ১ মে, ২০২১, ৭.৪৮ পিএম
কাউখালীতে ভালো নেই পল্লীর বেদেরা, পাশে দাঁড়ালেন খসরু

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি : করোনা মহামারীর ২য় ঢেউর আঘাতে থমকে গেছে মানুষের জীবিকা। বিপন্ন পৃথিবীতে আজ বিপন্ন মানুষ। পিরোজপুরের কাউখালী উপজেলার আমরাজুড়ী ইউনিয়নের সোনাকুর গ্রামে বসবাসরত বেদে পল্লীর বেদেরা এখন মানবতার জীবনযাপন করছে। এইসব বেদেরা এই জনপদের মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঝাড় ফুকের কাজ করে জীবিকা নির্বাহ করত। করোনা মহামারীর কারনে এখন তাদের আয় রোজগার বন্ধ। তারা এখন পরিবার পরিজন নিয়ে মানবতার জীবন যাপন করছে। তাদের ঘরে খাবার নেই তাইতো উনুনে আগুন জ্বলছে না। ঠিক তখনই এইসব অনগ্রসর পিছিয়ে পড়া মানুষের পাশে দাড়ালেন কাউখালী উপজেলার মানবতার ফেরিওয়ালা খসরু। তিনি শনিবার (১মে) বেদেদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান। তীব্র তাপদাহের কারনে ডায়রিয়ার প্রকোপ বাড়ায় তাদেরকে খাবার স্যালাইন বিতরন করেন। পরে তাদেরকে কিছু আর্থিক সহায়তা করেন। আঃ লতিফ খসরু বলেন করোনা মহামারীর কারনে এই সব মানুষের ঘরে খাদ্য অভাব রহিয়াছে। তাদেরকে খাদ্য সহায়তা দেওয়ার জন্য উপজেলা প্রসাশনের কাছে আহবান জানাই।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।