শনিবার, ১৫ মে ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তেরখাদা সদর ইউনিয়নবাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি প্রবাসী আবুল হাসান রূপসা প্রেসক্লাবের সদস্যদের তরুণ সমাজ সেবক জুয়েলের ঈদ উপহার প্রদান তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সভাপতির ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা সদর ইউনিয়নবাসীকে জেলা স্বেচ্চাসেবকলীগ নেতার ঈদ-উল ফিতরের শুভেচ্ছা খুলনা জেলাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মাহবুব হাসান চিলমারীতে অটো রিক্সার চাপায় এক শিশুর মৃত্যু মংলা ও সুন্দরবনের জেলেপাড়ায় নৌবাহিনীর সপ্তাহব্যাপী ত্রাণ তৎপরতা ডুমুরিয়া ও ফুলতলায় নারায়ণ চন্দ্র চন্দ এমপি’র ঈদ উপহার বিতরণ রামপালে অসহায় ও দুস্থদের মাঝে উপ‌জেলা ছাত্রদলের ইফতার বিতরণ

পাইকগাছায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

  • আপডেট : সোমবার, ৩ মে, ২০২১, ৯.৪৭ পিএম
পাইকগাছায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার গদাইপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড বান্দিকাটী গ্রামের মৃত মাহফুজুর রহমানের ছেলে-মেয়েদের সাথে প্রতিবেশী মৃত কওছার আলী গাজীর ছেলেদের মধ্যে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। মৃত মাহফুজুর রহমানের ছেলে মনিরুল ইসলাম তার ভোগ দখলীয় পৈত্রিক বসত ভিটার উপর পুরাতন ঘর ভেঙ্গে নতুন ঘরের নির্মাণ কাজ করছে। সোমবার সকাল ১০টার দিকে নির্মাণ কাজ চলাকালীন সময় প্রতিপক্ষ কওছার গাজীর ছেলে ও তাদের পরিবারের লোকজন বসতবাড়ীতে প্রবেশ করে নির্মাণ কাজে বাঁধা প্রদান সহ মারপিট করে। এতে মাহফুজুর রহমানের ছেলে মনিরুল ইসলাম (২৪), বোন সেলিনা খাতুন (৩২), ভগ্নীপতি আব্দুল হামিদ ও ছোট বোন তানিয়া (২২) আহত হয়। আহতদের মধ্যে বোন সেলিনার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলে মামলার প্রস্তুতি চলছে বলে মনিরুল ইসলাম জানিয়েছেন।

থানার এসআই পলাশ জানান, জায়গা জমি নিয়ে দু’পক্ষের মধ্যে সৃষ্ট বিরোধ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশের মাধ্যমে নিরসন করার চেষ্টা করা হচ্ছে। আগামী যে কোন সময় সার্ভেয়ার দিয়ে জমি মেপে বিষয়টি স্থায়ীভাবে সমাধান করার পরিকল্পনা রয়েছে।

এর মধ্যে সোমবার চিকিৎসার উদ্দেশ্যে আমি খুলনায় যায়। সেখান থেকে মোবাইল ফোনের মাধ্যমে মারপিটের বিষয়টি জানতে পেরেছি। এ ব্যাপারে দু’পক্ষই ইচ্ছে করলে তারা নিজেরাই মিমাংসা করে নিতে পারে অথবা আইনগত ব্যবস্থাও গ্রহণ করতে পারে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।