শনিবার, ১৫ মে ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তেরখাদা সদর ইউনিয়নবাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি প্রবাসী আবুল হাসান রূপসা প্রেসক্লাবের সদস্যদের তরুণ সমাজ সেবক জুয়েলের ঈদ উপহার প্রদান তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সভাপতির ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা উপজেলাবাসী সহ সদর ইউনিয়নবাসীকে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা তেরখাদা সদর ইউনিয়নবাসীকে জেলা স্বেচ্চাসেবকলীগ নেতার ঈদ-উল ফিতরের শুভেচ্ছা খুলনা জেলাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মাহবুব হাসান চিলমারীতে অটো রিক্সার চাপায় এক শিশুর মৃত্যু মংলা ও সুন্দরবনের জেলেপাড়ায় নৌবাহিনীর সপ্তাহব্যাপী ত্রাণ তৎপরতা ডুমুরিয়া ও ফুলতলায় নারায়ণ চন্দ্র চন্দ এমপি’র ঈদ উপহার বিতরণ রামপালে অসহায় ও দুস্থদের মাঝে উপ‌জেলা ছাত্রদলের ইফতার বিতরণ

সকল খুন, গুম ও নির্যাতনের জবাব একদিন দিতেই হবে : মঞ্জু

  • আপডেট : সোমবার, ৩ মে, ২০২১, ৭.৪৫ পিএম
সকল খুন, গুম ও নির্যাতনের জবাব একদিন দিতেই হবে : মঞ্জু

বিজ্ঞপ্তি : খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, সরকার ঘোলা করে পানি খায়। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। এদের হাত থেকে পরিত্রাণ পেতেই হবে। দেড় বছর আগে বিএনপি বলেছিলো- একটা সোর্স (উৎস) থেকে যাতে টিকা আনা না হয়। কিন্তু সরকার নিজেদের স্বার্থে একটা সোর্স থেকে টিকা আনতে চেয়েছিল। বিএনপি বলেছিলো, বিকল্প হিসেবে চীন ও রাশিয়ার উৎসগুলো দেখা হোক। তখন সরকার তা করেনি। এত দিন পর আবার চীন ও রাশিয়ার সঙ্গে সরকার চুক্তি করছে। ফ্যাসিষ্ট আওয়ামী সরকারের দুঃশাসনের ১৩ বছর গনতান্ত্রিক আন্দোলনে শহীদ, গুম ও নির্যাতিত পরিবারের মাঝে প্রতিবছরের ন্যায় বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সোমবার (০৩ মে) বেলা ১২টায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যলয়ে তিনি এ কথ বলেন। মঞ্জু আরো বলেন, বর্তমান অবৈধ সরকারের আমলে দলের শত শত নেতাকর্মী খুন, গুম হয়েছে। বিচারবহির্ভূতভাবে হত্যা করা হয়েছে এবং গুলি করে হত্যা করা হয়েছে। সকল খুন, গুম ও নির্যাতনের জবাব আওয়ামী লীগকে একদিন দিতেই হবে। ‘গুম-খুন ও নির্যাতিত’ পরিবারের সদস্যদের উদ্দেশে মঞ্জু বলেন, প্রতি বছর এ ধরনের অনুষ্ঠান আমাদের আবেগাপ্লুত করে। আপনাদের যে ক্ষতি হয়েছে, এই ক্ষতি পূরণ করার শক্তি আমাদের নেই। আওয়ামী লীগ সরকার রাষ্ট্রযন্ত্রের শক্তি ব্যবহার করে অধিকার কেড়ে নিয়েছে। এই শক্তিকে সরিয়ে সত্যিকার অর্থে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন এড. শফিকুল আলম মনা, মনিরুজ্জামান মনি, আমির এজাজ খান। এসময় উপস্থিত ছিলেন জাফর উল্লাহ খান সাচ্চু, এড. ফজলে হালিম লিটন, স ম অঅব্দুর রহমান, শাহ জাহান বাবলু, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, এড. তছলিমা থাতুন ছন্দা, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, আশরাফুল আলম নান্নু, আসাদুজ্জামান মুরাদ, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, বিপ্লবুর রহমান কুদ্দুস, মুর্শিদ কামাল, হাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিলটন, শামসুজ্জামান চ ল, জাফরী নেওয়াজ চন্দন, নাজমুল হুদা সাগর, আবু সাঈদ শেখ, ম শ আলম, ওয়েজউদ্দনি সান্টু, নাজির উদ্দীন নান্নু, সাইমুন ইসলাম রাজ্জাক, সেখ সরোয়ার হোসেন, রুম্মন আযম, সামছুল বারি পান্না, ইসহাক তালুকদার, সিরাজুল ইসলাম লিটন, রাহাত আলী লাচ্চু, এনামুল হক সজল, আবু তালেব, মাসুম আহমেদ প্রমূখ। আনুষ্ঠানে ডুমুরিয়ার শহীদ মুনসুর আলী গাজি, গাজি নাসিম উদ্দীন সুমন, আবুল কালাম ফকির, তেরখাদার বুলু মোল্লা, মতিয়ার রহমান মোল্লা, দিঘলিয়ার ওলি মুন্সি, কেসমত আলী, দাকোপের নুর ইসলাম মেম্বার, রুপসার অরবিন্দু বুলু, ফুলতলার সরদার আলাউদ্দিন মিঠু, নওশের আলী, সরদার আবু সাঈদ বাদল ও দৌলতপুরের উকিল মোল্লা, আলমগীর হোসেন এর পরিবারের সদস্যদের হাতে তারেক রহমানের ঈদ উপহার তুলে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।