শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে করোনায় আক্রান্ত বৃদ্ধার মৃত্যু কেসিসি মেয়রের রোগ মুক্তি কামনায় মোংলা প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠিত স্বাস্থ্যবিধি অমান্য করায় রূপসায় ২৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ ২ তেরখাদায় ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়িকে ৭ দিনের কারাদন্ড তেরখাদার কাটেংগা বাজারে পার্শ্বে ময়লার ভাগাড় : হুমকির মুখে পরিবেশ রূপসায় সাবেক চেয়ারম্যান খান বজলুর রহমানের মৃত্যু বার্ষিকী পালিত রূপসায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা আটক ইসলামী আন্দোলন খুলনা লবণচরা থানার সেক্রেটারীর স্ত্রীর ইন্তেকালে শোক ঝিনাইদহে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ৭০৫ পরিবার বিএনপি নেতা এ্যাড: কামরুল মনিরের মৃত্যুতে বিএনপি’র শোক

কাউন্সিলর ডনের অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

  • আপডেট : মঙ্গলবার, ১১ মে, ২০২১, ৯.৪৫ পিএম
কাউন্সিলর ডনের অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

বিজ্ঞপ্তি : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দেশের যে কোন দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায়।

তিনি বলেন, করেনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে যখন কেউ এগিয়ে আসেনি তখন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা সেসব করোনায় আক্রান্ত মরদেহের দাফন করেছে। বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের নেতাকর্মী ব্যক্তিগত ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ ও তার নেতাকর্মীরা সবসময় অসহায় মানুষের পাশে রয়েছে। দু:স্থ ও অসহায়দের সহযোগীতায় সবাইকে এগিয়ে আসতে হবে। করোনায় কর্মহীন অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি তিনি আহ্বান জানান।

মঙ্গলবার বেলা ১১টায় ২৭নং ওয়ার্ড কাউন্সিলর অফিসে খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর জেড এ মাহমুদ ডনের উদ্যেগে করোনাকালীন সময়ে কর্মহীন অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেনে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২৭নং ওয়ার্ড কাউন্সিলর জেড এ মাহমুদ ডন। এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, খুলনা-২ আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী ড. সাঈদুর রহমান, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস হোসেন লাবু, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হায়দার আলী, মেহেদী হাসান, ইব্রাহীম তপু, যুব নেতা জিয়াদ হোসেন, ছাত্র নেতা ইমরান হোসেন প্রমূখ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।