শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে করোনায় আক্রান্ত বৃদ্ধার মৃত্যু কেসিসি মেয়রের রোগ মুক্তি কামনায় মোংলা প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠিত স্বাস্থ্যবিধি অমান্য করায় রূপসায় ২৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ ২ তেরখাদায় ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়িকে ৭ দিনের কারাদন্ড তেরখাদার কাটেংগা বাজারে পার্শ্বে ময়লার ভাগাড় : হুমকির মুখে পরিবেশ রূপসায় সাবেক চেয়ারম্যান খান বজলুর রহমানের মৃত্যু বার্ষিকী পালিত রূপসায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা আটক ইসলামী আন্দোলন খুলনা লবণচরা থানার সেক্রেটারীর স্ত্রীর ইন্তেকালে শোক ঝিনাইদহে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ৭০৫ পরিবার বিএনপি নেতা এ্যাড: কামরুল মনিরের মৃত্যুতে বিএনপি’র শোক

৯ দফা দাবিতে খুলনার সাংস্কৃতিক আন্দোলন সমন্বয় কমিটির স্মারকলিপি

  • আপডেট : মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ৭.২৪ পিএম
৯ দফা দাবিতে খুলনার সাংস্কৃতিক আন্দোলন সমন্বয় কমিটির স্মারকলিপি

বিজ্ঞপ্তি : খুলনার সাংস্কৃতিক আন্দোলন সমন্বয় কমিটি মঙ্গলবার সকাল ১১টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে খুলনার সাংস্কৃতিক আন্দোলন সমন্বয় কমিটির আয়োজনে জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠান ছিল। বিশেষ কারণে খুলনার জেলা প্রশাসক উপস্থিত থাকতে পারিনি। তার পরির্বতে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি জনাব সাদেকুর রহমান খান উপস্থিত থেকে শিল্পীদের বিভিন্ন দাবী ও অনিয়মের অভিযোগ ধৈর্য সহকারে শোনেন। সমগ্র অনুষ্ঠানটি উপস্থপনা করেন সমন্বয় কমিটির সদস্য সচিব এ্যাড.এম এম সাজ্জাত আলী। তিনি একে একে উপস্থিত শতাধিক প্রতিষ্ঠিত শিল্পীদের সাথে প্রধান অতিথির সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরবর্তীতে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি আপনাদের সকল দাবির সঙ্গে একমত পোষণ করছি। আমি মনে করি আপনাদের এই দাবির যৌক্তিকতা আছে। আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী তিনি একজন সাংস্কৃতিক বান্ধব তাই আমার বিশ্বাস তিনি আপনাদের দাবির প্রতি সদয় হবেন। আমি আপনাদের এই কথা এবং দাবি জেলা প্রশাসক মহোদয়ের কাছে আন্তরিকভাবে পেশ করব এবাদেও যা যা করা দরকার আমার যতটুকু সম্ভব আমি চেষ্টা করব। আপনারা সকলেই আমার পরিচিত।
মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন মোকলেসুর রহমান বাবলু, এ্যাড. মিনা মিজানুর রহমান, কামরুল ইসলাম বাবলু,শেখ আব্দুস সালাম, এ্যাড. হেমন্ত সরকার, এ্যাড.এইচ এম বাহালুল করিম, এম এম জাফর ইকবাল, শেখ আবিদ উল্লাহ,রসু আকতার, এস এম মতিউর রহমান, শেখ সিরাজুল ইসলাম, মাজেদ জাহাঙ্গীর, এনামুল হক বাচ্চু, জেসমিন জামান, আশরাফুজ্জামান বাবুল গাজী লিয়াকত হোসেন, এ্যাড. অসীম কুমার বৈদ্য, এস এম শেরআলি শেরবাগ, শেখ আছাদুজ্জামান মিথুন, শেখ ইকবাল মাহমুদ, জাবেদ আহম্মেদ সাইদ, এ্যাড. সাহারা ইরানী প্রিয়া, ইফফাত সানিয়া ন্যান্সি, উম্মে কুলসুম পলি, এস এম ইকবাল হাসান তুহিন, বাউল সন্তোষ মজুমদার, আফরোজা রোজী, শাহানাজ সুলতানা, জাহানারা আক্তারী, এ এইচ বাপ্পী, শেখ ওমর আলী, কামরুল কাজল, কামরুজ্জামান বিশ্বাস, তাহমিনা জেসমিন, সৈয়দ জীবন সুজনা, মাধব কুষ্ণ মন্ডল, শেখ মোস্তাক আহম্মেদ মোঃ নেয়ামুল হোসেন কচি, মাসুম হুদা বাপ্পি, মোঃ শহীদুল ইসলাম রাজু, মোঃ জহিরুল ইসলাম রাতুল, ডাঃ এম আলমগীর হোসেন, এ কে এম আলাউদ্দীন, মোঃ সোহেব হোসেন, মনিরুলজ্জামান মোড়ল, সনদ্বীপ কুমার ঘোষ, সরদার রফিকুল ইসলাম, স্বপন কুমার সংকর,পলাশ চন্দ্র ঢালী, এ্যাড. আনোয়ারা মমতাজ, শেখ মেহরাবুল ইসলাম, স্বানা বৈরাগী,মোঃ হারুন গাজী, মোঃ আবুল বাশার বাচ্চু, চিশতী মোস্তারী বানু, তারক চন্দ্র মন্ডল, মোঃ জহিরুল ইসলাম খাতুন,কাজী বেলায়েত হোসেন খোকন, বি এম সোলায়মান, রীনা জাহানি, এস এম মাজেদ জাহাঙ্গীর, নাহিদ সুলতানা, এম রোমানিয়া, মোঃ ওয়ালীদ হাসান, মোঃ সালাহদ্দীন খান, এস কে উৎপল, শিমনস হালদার, দীপক দত্ত, শংকর কুমার সাহা, গৌতম কুমার কুন্ডু, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ শহীদুল ইসলাম রাজু, রিনা জামান মিতুসহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।