শনিবার, ১৯ জুন ২০২১, ০১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে করোনায় আক্রান্ত বৃদ্ধার মৃত্যু কেসিসি মেয়রের রোগ মুক্তি কামনায় মোংলা প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠিত স্বাস্থ্যবিধি অমান্য করায় রূপসায় ২৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ ২ তেরখাদায় ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়িকে ৭ দিনের কারাদন্ড তেরখাদার কাটেংগা বাজারে পার্শ্বে ময়লার ভাগাড় : হুমকির মুখে পরিবেশ রূপসায় সাবেক চেয়ারম্যান খান বজলুর রহমানের মৃত্যু বার্ষিকী পালিত রূপসায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা আটক ইসলামী আন্দোলন খুলনা লবণচরা থানার সেক্রেটারীর স্ত্রীর ইন্তেকালে শোক ঝিনাইদহে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ৭০৫ পরিবার বিএনপি নেতা এ্যাড: কামরুল মনিরের মৃত্যুতে বিএনপি’র শোক

কেসিসি ও ওজোপাডিকো’র প্রকৌশলীদের মধ্যে সমন্বয় সভা

  • আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১, ৯.২৯ পিএম
কেসিসি ও ওজোপাডিকো'র প্রকৌশলীদের মধ্যে সমন্বয় সভা

বিজ্ঞপ্তি : খুলনা মহানগরীতে চলমান ড্রেন ও সড়ক উন্নয়ন কাজে এবং সম্প্রসারিত মোড়সমূহে বিঘ্ন সৃষ্টিকারী বৈদ্যুতিক পোলগুলি সুবিধাজনক স্থানে স্থানান্তরের বিষয়ে খুলনা সিটি কর্পোরেশন এবং ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লি: (ওজোপাডিকো) এর প্রকৌশলীদের মধ্যে এক সমন্বয় সভা আজ বুধবার সকালে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

সিটি মেয়র ওজোপাডিকোর প্রকৌশলীদের উদ্দেশ্যে বলেন, নগরজুড়ে ড্রেনেজ ব্যবস্থাপনা ও সড়ক উন্নয়ন কাজ চলমান রয়েছে এবং কাজের গুণগত মান বজায় রাখতে আসন্ন বর্ষা মৌসুমের পূর্বে চলমান কাজগুলি সমাপ্ত করা প্রয়োজন। কিন্তু বৈদ্যুতিক পোলের কারণে ড্রেনেজ উন্নয়ন কাজে অযথা সময় ক্ষেপণ হচ্ছে। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে গুরুত্বপূর্ণ মোড়সমূহের সম্প্রসারণ কাজেও বিলম্ব ঘটছে। ফলে নগরবাসীকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। নগরবাসীর দুর্ভোগ লাঘবে বৈদ্যুতিক পোলগুলি সুবিধাজনক স্থানে স্থানান্তর জরা জরুরী প্রয়োজন বলে সিটি মেয়র উল্লেখ করেন। খুলনাকে সুন্দর ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে তিনি সরকারি বেসরকারি সকল সংস্থার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সভায় চলমান উন্নয়ন কাজ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের স্বার্থে কিছু পোল স্থানান্তর করা হয়েছে এবং বিঘœ সৃষ্টিকারী অবশিষ্ট পোলসমূহ সম্ভব দ্রুত সময়ের মধ্যে স্থানান্তর করা হবে বলে ওজোপাডিকোর প্রকৌলীগণ সিটি মেয়রকে আশ্বস্ত করেন।

কেসিসি’র প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী, ওজোপাডিকো’র প্রধান প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহীন আখতার পারভীন, কেসিসি’র নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী মোঃ মামুনুর রহমান, মোঃ মাহমুদুল হক, সহকারী প্রকৌশলী মোঃ রুহুল আমিন হাওলাদার, কেসিসি’র সহকারী প্রকৌশলী শেখ মোহাম্মদ হোসেন, শেখ মো: মাসুদ করিমসহ উপ-সহকারী প্রকৌশলীগণ সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।