শনিবার, ১৯ জুন ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে করোনায় আক্রান্ত বৃদ্ধার মৃত্যু কেসিসি মেয়রের রোগ মুক্তি কামনায় মোংলা প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠিত স্বাস্থ্যবিধি অমান্য করায় রূপসায় ২৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ ২ তেরখাদায় ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়িকে ৭ দিনের কারাদন্ড তেরখাদার কাটেংগা বাজারে পার্শ্বে ময়লার ভাগাড় : হুমকির মুখে পরিবেশ রূপসায় সাবেক চেয়ারম্যান খান বজলুর রহমানের মৃত্যু বার্ষিকী পালিত রূপসায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা আটক ইসলামী আন্দোলন খুলনা লবণচরা থানার সেক্রেটারীর স্ত্রীর ইন্তেকালে শোক ঝিনাইদহে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ৭০৫ পরিবার বিএনপি নেতা এ্যাড: কামরুল মনিরের মৃত্যুতে বিএনপি’র শোক

উন্নয়ন কার্যক্রম জনগনের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছেন এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৭.৫৩ পিএম
উন্নয়ন কার্যক্রম জনগনের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছেন এমপি সালাম মূর্শেদী

রাসেল আহমেদ : খুলনা-৪ (তেরখাদা-রূপসা-দিঘলিয়া) সংসদীয় আসনের ক্ষমতা গ্রহণের পর থেকেই বাংলাদেশের স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে উন্নয়ন কর্মকান্ডে সক্রিয় ভাবে কাজ করে চলছেন এমপি আব্দুস সালাম মূর্শেদী।

তিনি এ তিন উপজেলার প্রত্যেক ওয়ার্ড পর্যায়েও এখন দৃশ্যমান উন্নয়ন কর্মকান্ড। গ্রামীন অবকাঠামো উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, পুর জনপদে বিস্তৃত উন্নয়ন কাজ স্থায়ী ভাবে যথাযথ ভাবে বাস্তবায়নে কাজ করছেন তিনি।

আপাদমস্তক আওয়ামী রাজনীতির আদর্শের সৈনিক এমপি আব্দুস সালাম মূর্শেদী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অঙ্গীকার বুকে নিয়ে জাতির পিতার সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ক্ষুদা ও দারিদ্র মুক্ত উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে একের পর এক কাজ করে চলেছেন আর এরই ফলশ্রুতিতে ফুটবলার থেকে সফল ব্যবসায়ী, সফল ব্যবসায়ী নেতা, সাবেক বিজিএমএর সভাপতি ও বাফুফের সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন।

সেখান থেকে বর্তমানে তিনি খুলনা-৪ আসনের সংসদ সদস্য। তিনি এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে অবকাঠামো উন্নয়ন, খেলাধুলার সম্প্রসার, বাল্য বিবাহ রোধ, শিক্ষা বিস্তার, মাদক মুক্ত সমাজ গঠনে সন্ত্রাস, নৈরাজ্যের বিরুদ্ধে কঠোর অবস্থান, দুর্ণিতির বিরুদ্ধে আপোষহীন সংগ্রাম, জঙ্গীবাদ মুক্ত শান্তির সমাজের স্বপ্নে বিভোর এই জনপ্রতিনিধি দিন নেই, রাত নেই তেরখাদা, রূপসা, দিঘলিয়া অঞ্চলের এক প্রান্ত থেকে অপর প্রান্তে উন্নয়নের জন্য ছুটে চলেছেন।

মহামারী করোনা উপেক্ষা করে এমপি আব্দুস সালাম মূর্শেদী সাধারন মানুষের সুখ দুঃখে পাশে আছেন। যার ফলশ্রুতিতে নির্বাচনীয় এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর খুলনা-৪ আসনের প্রত্যন্ত অ লে তাঁর অক্লান্ত পরিশ্রম আর প্রচেষ্ঠায় স্কুল, কলেজ, রাস্তাঘাট, মসজিদ, মন্দির, কালভার্ট সহ অবকাঠামোগত যে পরিমান উন্নয়ন হয়েছে তা চোখে পড়ার মত। কেবল অবকাঠামো উন্নয়ন নয়, শিক্ষাকে যুগোপযোগি ও নিরক্ষর মুক্ত সমাজ গঠনে তার অবদান অনস্বীকার্য।

একজন জাতীয় সংসদ সদস্য হয়েও আরাম আয়েশে সময় না কাটিয়ে তিনি এলাকার উন্নয়নে সার্বক্ষনিক খোঁজ খবর রাখেন । এলাকার অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সুখ দুঃখের সাথী হওয়া যেন তার নিত্য দিনের কাজ। এমপি আব্দুস সালাম মূর্শেদী খুলনা-৪ আসন (তেরখাদা-রূপসা-দিঘলিয়া)’য় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ প্রতিষ্টায় এবং জাতির পিতার সুযোগ্য কন্যার নেতৃত্বে দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করার সংগ্রামে নিরলস ভাবে কাজ করে চলেছেন।

তেরখাদা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন বলেন, আমার অভিভাবক এমপি আব্দুস সালাম মূর্শেদী তেরখাদা সহ রূপসা ও দিঘলিয়া উপজেলায় তিনি উন্নয়নে সর্বদা সচেষ্ট রয়েছন এবং তিনি সকল নেতা কর্মীকে উন্নয়ন কাজে সহযোগিতা করার জন্য নির্দেশনাও দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।