শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে করোনায় আক্রান্ত বৃদ্ধার মৃত্যু কেসিসি মেয়রের রোগ মুক্তি কামনায় মোংলা প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠিত স্বাস্থ্যবিধি অমান্য করায় রূপসায় ২৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ ২ তেরখাদায় ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়িকে ৭ দিনের কারাদন্ড তেরখাদার কাটেংগা বাজারে পার্শ্বে ময়লার ভাগাড় : হুমকির মুখে পরিবেশ রূপসায় সাবেক চেয়ারম্যান খান বজলুর রহমানের মৃত্যু বার্ষিকী পালিত রূপসায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা আটক ইসলামী আন্দোলন খুলনা লবণচরা থানার সেক্রেটারীর স্ত্রীর ইন্তেকালে শোক ঝিনাইদহে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ৭০৫ পরিবার বিএনপি নেতা এ্যাড: কামরুল মনিরের মৃত্যুতে বিএনপি’র শোক

পাইকগাছায় বিধিনিষেধ আরোপের প্রথম দিনেই ৩ মামলায় ২০ জনকে জরিমানা

  • আপডেট : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ১১.০৭ পিএম
পাইকগাছায় বিধিনিষেধ আরোপের প্রথম দিনেই ৩ মামলায় ২০ জনকে জরিমানা

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছা পৌরসভায় কঠোর বিধিনিষেধ আরোপের প্রথম দিনেই ৩ মামলায় ২০ জনকে জরিমানা করা হয়েছে। বিধিনিষেধ কার্যকর করতে উপজেলা নির্বাহী অফিসার ও থানার ওসি দিনভর পৌরসভার বিভিন্ন স্থানে অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করেন। উল্লেখ্য, সম্প্রতি পৌরসভা সহ অত্র এলাকায় করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ১০ জুন থেকে ২১ জুন পর্যন্ত পৌরসভায় কঠোর বিধিনিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করে। বিধিনিষেধ আরোপ করায় বৃহস্পতিবার পৌর সদরের বেশিরভাগ মার্কেট ও বিপনী বিতান বন্ধ ছিল। সরকারি সেবা অব্যাহত থাকলেও ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ থাকায় ও লোকজনের চলাচলও তুলনামূলক অনেক কম ছিল। এদিকে বিধিনিষেধ কার্যকর করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও থানার ওসি এজাজ শফী দিনভর পৌর বাজার, বাসস্ট্যান্ড ও জিরোপয়েন্ট এলাকায় অভিযান এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় গণ পরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করা সহ মাস্ক পরিধান না করায় ৩ মামলায় ২০ জনকে জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।