রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে ২২’শ শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ রামপালে তরুণী নিখোঁজ থানায় সাধারণ ডায়েরি পাইকগাছায় বর্ধিত আকারে বিএনপির অক্সিজেন ব্যাংকের উদ্বোধন কৃষিপন্য রপ্তানিতে রাষ্ট্রীয় পদক পাচ্ছেন তেরখাদার মাহমুদ পাইকগাছার ৫ শতাধিক গণপরিবহন শ্রমিক পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ’র মৃত্যুতে সালাম মূর্শেদী এমপির শোক কাউখালীতে যৌতুক লোভী স্বামীর নির্যাতনে গৃহবধু ঘরছাড়া কাউখালীতে রাস্তা আটকিয়ে গোয়লঘর নির্মাণ : জনদূর্ভোগ চরমে শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ চাকরী বাচাঁতে রমনা ঘাটে ঢাকা যাত্রীর জনস্রোত

পাইকগাছায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেল সাড়ে ১৮ হাজার পরিবার

  • আপডেট : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৯.০৯ পিএম
পাইকগাছায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেল সাড়ে ১৮ হাজার পরিবার

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল পেয়েছে ১৮ হাজার ৩১১ পরিবার। এ উপলক্ষে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার অনুকূলে ১৮৩.১১ মেট্রিকটন চাল বরাদ্দ করা হয়। হরিঢালী ইউনিয়নের ১ হাজার ৩৮২ পরিবারের অনুকূলে ১৩.৮২০ মেট্রিকটন, কপিলমুনি ইউনিয়নের ১ হাজার ৯৪৮ পরিবারের অনুকূলে ১৯.৪৮০ মেট্রিকটন, লতা ইউনিয়নের ৬৪১ পরিবারের অনুকূলে ৬.৪১০ মেট্রিকটন, দেলুটি ইউনিয়নের ৯১৮ পরিবারের অনুকূলে ৯.১৮০ মেট্রিকটন, সোলাদানা ইউনিয়নের ১ হাজার ৩১৬ পরিবারের অনুকূলে ১৩.১৬০ মেট্রিকটন, লস্কর ইউনিয়নের ১ হাজার ২০৮ পরিবারের অনুকূলে ১২.০৮০ মেট্রিকটন, গদাইপুর ইউনিয়নের ১ হাজার ১৬১ পরিবারের অনুকূলে ১১.৬১০ মেট্রিকটন, রাড়–লী ইউনিয়নের ১ হাজার ৫৪৩ পরিবারের অনুকূলে ১৫.৪৩০ মেট্রিকটন, চাঁদখালী ইউনিয়নের ২ হাজার ২২৭ পরিবারের অনুকূলে ২২.২৭০ মেট্রিকটন, গড়ইখালী ইউনিয়নের ১ হাজার ৩৪৬ পরিবারের অনুকূলে ১৩.৪৬০ মেট্রিকটন ও পৌরসভার ৪ হাজার ৬২১ পরিবারের অনুকূলে ৪৬.২১০ মেট্রিকটন চাল বরাদ্দ হয়। বরাদ্দকৃত চাল ঈদের আগেই স্ব স্ব ইউনিয়ন ও পৌরসভার পক্ষ থেকে সংশ্লিষ্ট দুস্থ ও অসহায় উপকারভোগী পরিবারের মাঝে বন্টন করা হয়। সোমবার সকালে রাড়–লী ইউনিয়নের উপকারভোগীদের মাঝে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ করেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ গাজী, ট্যাগ অফিসার মীর নূরে আলম সিদ্দিকী ও ইউপি সদস্যবৃন্দ। অনুরূপভাবে পৌরসভার উপকারভোগীদের মাঝে চাল বিতরণ করেন, মেয়র সেলিম জাহাঙ্গীর। এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার সকল কাউন্সিলর বৃন্দ। ঈদ-উল-আযহা উপলক্ষে বরাদ্দকৃত চাল সুষ্ঠুভাবে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে বন্টন করা হয়েছে এবং কোথাও কোন অনিয়মের খবর পাওয়া যায়নি বলে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।