শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী ও খুলনার এমপিদের নিয়ে বক্তব্যের প্রেক্ষিতে দুঃখ প্রকাশ ও ক্ষমা চাইলেন আ’লীগ নেতা অহিদুজ্জামান

  • আপডেট : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১২.৩১ এএম
প্রধানমন্ত্রী ও খুলনার এমপিদের নিয়ে বক্তব্যের প্রেক্ষিতে দুঃখ প্রকাশ ও করলেন আ’লীগ নেতা অহিদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি তেরখাদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ৫নং ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান স্থানীয় এমপির সাথে ভিডিও কনফারেন্সে বক্তৃতা দিতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খুলনার এমপিদের নিয়ে কিছু অসংলগ্ন কথা বলেন। যা মুহুর্তে সোস্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়। পরে তিনি বিষয়টি অনুধাবন করে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ ও প্রধানমন্ত্রীসহ দলের হাইকমান্ড এবং খুলনার সকল এমপি ও দলীয় নেতৃবৃন্দের নিকট আন্তরিক দুঃখ প্রকাশসহ নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন।
নতুন সকালের সাথে একান্ত সাক্ষাতকারে এফ এম অহিদুজ্জামান বলেন গত ১৯ জুলাই’২০২১ ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাল বিতরণের সময় খুলনা-৪ নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য জননেতা আব্দুস সালাম মূর্শেদীর সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সফল উপকার ভোগীদের সামনে প্রধানমন্ত্রীর নানাবিধ উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে বক্তব্য দেওয়ার সময় আমি ভুলক্রমে আবেগের বসবতী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে এমপি সালাম মূর্শেদীর ডোনেসন দেওয়ার ব্যাপারে ও খুলনার অনেক এমপিকে অর্থ দেওয়ার ব্যাপারে যে বক্তব্য দিয়েছে এটা মনের অজান্তে একটি বড় ভুল করে ফেলেছি।
মূলত আমি বক্তব্যে বলতে চেয়েছিলাম, আমাদের দেশ অনুন্নত থাকাকালীন বর্হিবিশ্বের অনেক দেশ আমাদেরকে আর্থিক সহায়তা করেছেন, কিন্তু বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে রূপান্তরিত হয়েছে বিধায় মাননীয় প্রধানমন্ত্রী বর্তমানে বর্হিবিশ্বের অনেক দেশকে আর্থিকভাবে সাহায্য-সহযোগীতা করছেন এবং আমাদের খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ডোনেশন/টাকা দেয়। কিন্তু কথাগুলো এভাবে বলতে গিয়ে আমি অগোছালো অবস্থায় মনের অজান্তে ভুলভাবে উপস্থাপন করেছি। যে কারণে আমি আন্তরিকভাবে অত্যন্ত দুঃখিত, মর্মাহত ও ব্যাথিত।
তিনি বলেন, আমার এ বক্তব্য যারা শুনেছেন তন্মধ্য বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মী-সমর্থক মনে কষ্ট পেয়েছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি’র কাছে দুঃখ প্রকাশ ও নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি। সাথে সাথে আমাদের দক্ষিণ পশ্চিমাঞ্চলের অভিভাবক ও প্রিয় জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ জননেতা শেখ হারুনার রশিদ ও সুযোগ্য বিপ্লবি সাধারণ সম্পাদক বিজ্ঞ আইনজীবী জননেতা সুজিত অধিকারীসহ খুলনা জেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মী ভাইদের কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি।
তিনি আরো বলেন আমি অঙ্গিকার করিতেছি ভবিষ্যতে এরুপ কোন ভুল জীবনে যতদিন বেঁচে থাকবো কোন দিন করবো না। উপরোক্ত সকল নেতৃবৃন্দ আপনারা অনেক মহান মানুষ, আপনাদের মহত্ব দিয়ে আমাকে নিঃশর্ত ক্ষমা করে বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে আপনাদের পাশে থেকে কাজ করার সুযোগ প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি। জয়-বাংলা, জয়-বঙ্গবন্ধু।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “প্রধানমন্ত্রী ও খুলনার এমপিদের নিয়ে বক্তব্যের প্রেক্ষিতে দুঃখ প্রকাশ ও ক্ষমা চাইলেন আ’লীগ নেতা অহিদুজ্জামান”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »