শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংক্রমন রোধ করতে না পারলে চিকিৎসা দিয়ে জনগনকে বাঁচানো যাবে না-মঞ্জু

  • আপডেট : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৮.৪৪ পিএম
সংক্রমন রোধ করতে না পারলে চিকিৎসা দিয়ে জনগনকে বাঁচানো যাবে না-মঞ্জু

বিজ্ঞপ্তি : সংক্রামন রোধ করতে না পারলে শুধুমাত্র চিকিৎসা দিয়ে জনগনকে বাঁচানো যাবে না। সেজন্যে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সবাইকে। সোমবার (২৬ জুলাই) দুপুরে ২৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান আরজুর অর্থায়নে ৭টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে ওয়ার্ড বিএনপির তত্ত্বাবধায়নে পরিচালিত অক্সিজেন ব্যাংকের উদ্বোধনকালে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু জনগনের প্রতি এ আহবান জানান। ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি হেদায়েতুল ইসলাম হেদুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মঞ্জু আরও করোনা ভাইরাস থেকে জনগনকে বাঁচাতে সরকারের প্রস্তুতি খুবই দুর্বল। টিকার প্রস্তুতি নেই, হাসপাতাল পর্যাপ্ত নেই। আইসিইউ সঙ্কট, শয্যা সঙ্কট, অক্সিজেন সঙ্কটে দেশবাসি মহাসঙ্কটে পড়েছেন। মৃত্যুর হার কমছে না, কমছে না সংক্রামনের হারও। জনগনের স্বাস্থ্যসেবা নিয়ে স্বাস্থ্যমন্ত্রী প্রতিনিয়ত উপহাস করেন। সাবেক সাংসদ মি. মঞ্জু অবিলম্বে ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবী করে সরকারকে গণটিকা কার্যক্রম ও গণপরীক্ষা শুরু করার আহবান জানিয়ে জনগনকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানার আহবান জানান। সংক্রামনরোধ না করতে পারলে শুধু চিকিৎসা দিয়ে জনগনকে বাচানো যাবে না। সরকারকে স্বচ্ছতা, দায়িত্বশীলতার সাথে জাতীয় মহাদুর্যোগ মোকাবেলায় বিরোধী দলকে আমলে নিতে হবে। দুর্নীতি ও অনিয়ম বন্ধ করে জনগনের স্বাস্থ্যসেবায় প্রয়োজনে সেনাবাহিনী নামিয়ে এ দুর্যোগ মোকাবেলা করতে হবে। তিনি লকডাউনে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দেয়ার আহবান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ তারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, কাউন্সিলর হাফিজুর রহমান মনি, সাজ্জাত আহসান পরাগ, শরিফুল ইসলাম বাবু, এড. হাসনা হেনা, সরিফুর রহমান. শরিফুল ইসলাম সাগর, সাজ্জাত হোসেন জিতু, আলম হাওলাদার, আব্দুল আহাদ শাহীন, তুহিন ইসলাম, শেখ আল মামুন, মোস্তাহিদুল হক দিহান, মো. রাফি, শোভন ও নিলা।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »