শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

অপপ্রচারের প্রতিবাদ জানালেন বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন

  • আপডেট : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৮.৫৩ পিএম
অপপ্রচারের প্রতিবাদ জানালেন বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন

বিজ্ঞপ্তি : একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে, দীর্ঘদিন ধরে আমার বিরুদ্ধে বিভিন্ন প্রকার অপপ্রচার চালিয়ে আসছে, তার ই প্রেক্ষিতে বিভিন্ন জায়গায় মিথ্যা অভিযোগ, সাংবাদিক সম্মেলন, টিভি চ্যানেল, অনলাইন পত্রিকায় ঘৃনিত ও মানহানিকর সংবাদ প্রকাশ করেছে, সেটি আমার দৃস্টিগোচর হয়েছে, টিভি চ্যানেল ও অন-লাইনে উল্লেখিত সংবাদের সাথে বাস্তবতার কোন মিল নেই, সংবাদটি সম্পুর্ন উদ্দেশ্য প্রনোদিত ও মানহানিকর, আসল কথা হল আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই জামায়াত পরিবারের লোকজনের ইন্দনে একটি মহল আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এখনও তারা সেই ষড়যন্ত্র অব্যহত রেখেছে। অথচ আমি সব-সময় চাই সততার সাথে কাজ করতে, যাতে দুর্নীতি, পক্ষপাতিত্ব, স্বজনপ্রীতি যেন না হয়। প্রকাশিত সংবাদে উল্লেখিত, দূর্নীতি ও স্বজনপ্রীতি কোন কিছুর সাথে আমি জড়িত নই। উক্ত সংবাদে উপস্থাপিত ওইসব ঘৃণ্য অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতিরপিতা শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দল বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করছি। বারাসাত ইউনিয়ন পরিষদে বার বার নির্র্বাচিত চেয়ারম্যান আমি উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছি। আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে স্বাধীনতা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার বিরোধীরা এক জোট হয়ে অপপ্রচারে লিপ্ত রয়েছে। ভবিষ্যতে এধরণের অপপ্রচার করা থেকে বিরত থাকতে আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »