শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

উন্নয়নে বাধাগ্রস্থ করতে অপপ্রচার ও নানা ষড়যন্ত্রের শিকার বারাসাত ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন

  • আপডেট : শনিবার, ৩১ জুলাই, ২০২১, ৭.২৯ পিএম
উন্নয়নে বাধাগ্রস্থ করতে অপপ্রচার ও নানা ষড়যন্ত্রের শিকার বারাসাত ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন

নিজস্ব প্রতিবেদক : তেরখাদা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন দীর্ঘদিন একটি কুচক্রীয় মহলের নানা ষড়যন্ত্র ও হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ উঠেছে। অভিযোগ সূত্রে জানা যায়, প্রকৃত পক্ষে ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেনের বর্নাঢ্য রাজনৈতিক জীবনের সফলতায় ইর্ষান্বিত হয়ে জামায়াত পরিবারের লোকজনের ইন্দনে একটি স্বার্থন্বেসী মহল দীর্ঘদিন অপপ্রচার চালাচ্ছে। তার জনপ্রিয়তায় ক্ষুন্ন হয়ে স্বাধীনতা বিরোধী ওই চক্র নানামুখী ষড়যন্ত্র করে আসছে। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে ভুয়া অভিযোগ, মিথ্যা মামলা, সাংবাদিক সম্মেলন, টিভি চ্যানেল সহ অনলাইন পত্রিকায় সাংবাদিকদের মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মনগড়া তথ্য দিয়ে উদ্দেশ্য প্রনোদিত কুৎসা কাহিনী রচনা করছে। বাস্তবে এইসব অভিযোগের কোন ভিত্তি নেই। তেরখাদা উপজেলা সহ বারাসাত ইউনিয়নের সর্বস্তরের মানুষের বিশেষ করে গরীব দুঃখি, অসহায় ও সাধারন মানুষের সুখে দুঃখে পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে এবং নেতৃত্বের উন্নয়নের জন্য কে এম আলমগীর হোসেন একটি আদর্শে পরিনত হয়েছে। এমনটি দাবি করছেন উপজেলা আলীগের নেতা কর্মীদের থেকে শুরু করে সাধারন মানুষেরা। তারা ইউপি চেয়ারম্যানের সৎ, যোগ্য, আদর্শবান রাজনৈতিক, দুরদর্শি সম্পন্ন একজন উদিয়মান রাজনৈতিক ব্যক্তির জনপ্রতিনিধিত্বের মধ্য দিয়ে সাধারন মানুষের ভালোবাসা অর্জন করায় ও উন্নয়নে বাঁধাগ্রস্থ করতে জামায়াত পরিবারর ইন্দনে একটি কুচক্রীয় মহল তাকে হেয় প্রতিপন্ন করতে তার বিরুদ্ধে কুৎসা রটানো সহ নানা হয়রানি ও ষড়যন্ত্রের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন বলেন, ইউপি সদস্য থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি জনগনের ভোটে। এর পর থেকে নিজেকে অত্যান্ত সুনামের সাথে জনসেবায় নিয়োজিত রেখেছি। এতে গত্রাদাহ চক্রান্তকারীদের। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলা আ’লীগ কে ঐক্যবদ্ধ একটি শক্তিশালী সংগঠনে পরিনত করেছি। ঐক্যবদ্ধ আ’লীগের দুর্গে আঘাত হানতে জামায়াত পরিবারের ইন্দনে দুর্বিত্তরা ষড়যন্ত্র করছে। ভবিষ্যতে আমার বিরুদ্ধে অপপ্রচার করা থেকে বিরত থাকার জন্য সকলের প্রতি আহবান জানাচিছ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »