শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাউখালীতে রাস্তা আটকিয়ে গোয়লঘর নির্মাণ : জনদূর্ভোগ চরমে

  • আপডেট : শনিবার, ৩১ জুলাই, ২০২১, ৭.৫৫ পিএম
কাউখালীতে রাস্তা আটকিয়ে গোয়লঘর নির্মাণ : জনদূর্ভোগ চরমে

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীর শিয়ালকাঠী ইউনিয়নের মোল্লারহাট থেকে ইউনিয়ন পরিষদের রাস্তার উপর রাস্তার এপাস ওপাস আটকিয়ে গোয়ালঘর নির্মাণ করে পশু পালন করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মোল্লাহাট গ্রামের জয়তুনিয়া মাদ্রাসার সুপার মাওলানা আঃ জলিলের বাড়ির সামনে স্থানীয় নূর মোহাম্মদ ফরাজী নামে এক প্রভাবশালী ব্যক্তি ইউনিয়ন পরিষদের যাবার রাস্তার উপর পশুর সেটঘর নির্মাণ করে পশু পালন করছে।

এই এলাকার যাতায়তকারী ও ইউনিয়ন পরিষদগামী জনগনের চরম দূর্ভোগের মধে পড়ছে। প্রতিনিয়ত এই রাস্তা থেকে চলাচলকারী লোকজন গরুর মলমূত্রের উপর পড়ে ছোট খাটো দূর্ঘটনার কবলে পড়ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এছাড়াও এই মলমূত্র যথাতথা থাকার কারনে পরিবেশ দুষণ হচ্ছে বলে জানা গেছে এবং আশেপাশে এলাকায় দূর্ঘন্ধ ছড়িয়ে পড়ছে। এলাকার ইউপি সদস্য আসলাম হোসেন জানান দীর্ঘদিন যাবৎ রাস্তার উপর গোয়ালঘর নির্মান করে রাস্তা আটকিয়ে জনচলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

তাতে বারবার বলার পরেও গোয়লঘরটি সরিয়ে নেয়নি। রাস্তাটি উপজেলা সদর থেকে ১০ কিলোমিটার দূরে যোগাযোগ বিচ্ছিন্ন দূর্ঘম এলাকায় বিধায় প্রশাসনের কোন নজরে আসেনি। ফলে রাস্তার উপর যেমন খুশী তেমন করে রাস্তা আটকিয়ে জনগনের দুর্ভোগ সৃষ্টি করছে বলে এলকাবাসী জানান। এব্যাপারে ৫নং শিয়ালকাঠী ইউনিয়নের চেয়ারম্যান সিকদার মোঃ দেলোয়ার জানান, বিষয়টি তার জানা নেই। এখনই চৌকিদার পাঠিয়ে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »