সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

খুলনা মহানগর বিএনপি পরিচালিত কল সেন্টারে অনুদান গ্রহণ

  • আপডেট : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৯.০৪ পিএম
খুলনা মহানগর বিএনপি পরিচালিত কল সেন্টারে অনুদান গ্রহণ

বিজ্ঞপ্তি : করোনা ভাইরাস সংক্রামণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনতায় ক্যাম্পেইন পরিচালনায় নগরীতে আগামী ২১ আগস্ট শনিবার থেকে খুলনা মহানগরীর মসজিদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে ২০ হাজার মাষ্ক ও সেনিটাইজার বিলি করবে খুলনা মহানগর বিএনপি।
মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা ১২টায় খুলনা মহানগর বিএনপি পরিচালিত কল সেন্টারে অনুদান গ্রহণ অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু এ ঘোষণা দেন। তিনি বলেন, করেনা ভাইরাস থেকে রক্ষা পেতে শুধু সরকারের দিকে তাকিয়ে থাকলে হবে না, জনগণকেও নিজস্ব প্রস্তুতি নিতে হবে। সংক্রমণ রোধ করতে না পারলে চিকিৎসা দিয়ে জনগণকে রক্ষা করা যাবে। সেজন্য কঠোর ভাবে স্বাস্থ্যবিধি মানতে অবশ্যই সকলকে মাষ্ক পড়তে হবে। জনগণকে সচেতন করতে খুলনা মহানগর বিএনপি নগরীতে শনিবার থেকে জনগণের মাঝে ২০ হাজার মাষ্ক ও সেনিটাইজার বিলি করবে।
অনুষ্ঠানে নেতৃবৃন্দ করোনা টিকা সরকারের অতি বিলম্বের তীব্র সমালোচনা করে সরকারের মন্ত্রীদের কথা কম বলে কাজ বেশী করার আহবান জানান। অনুদান গ্রহণ অনুষ্ঠানে খালিশপুরের সাবেক ছাত্র নেতা ফ্রান্স প্রবাসী কাজী ওয়ালিউল ইসলাম লিটন প্রদত্ত পাঁচ হাজার মাষ্ক গ্রহণ করে মানবতার সেবায় তার অনুদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জাফরউল¬াহ খান সাচ্চু, মিসেস রেহানা আক্তার, কমান্ডার আবু জাফর, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মহিবুল্লাহ কচি, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, হাসানুর রশিদ মিরাজ, শরিফুল ইসলাম বাবু, বদরুল আনাম, সিরাজুল ইসলাম লিটন, জামাল উদ্দিন মোড়ল, শামীম আশরাফ, সেলিম বড় মিয়া, সাজ্জাদ হোসেন জিতু, আশিকুর রহমান আশিক, আলমগীর হোসেন, তুহিন ইসলাম, আবীর হোসেন প্রমুখ।

বিএনপি নেতা লিটন খান এর পিতার ইন্তেকালে মহানগর বিএনপির শোক

নগরীর ৭নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি লিটন খান এর পিতা খান গোলেবর রহমান (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না……..রাজিউন)। মঙ্গলবার (১৭আগস্ট) বিকেল ৩টায় মস্তিস্কে রক্তক্ষরণ ও হৃদরোগে আক্রান্ত হয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুম খান গোলেবর রহমান নড়াইল জেলার কালিয়া উপজেলার জয়নগর ইউনিয়নের একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হন।
খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে জনপ্রিয় জনপ্রতিনিধি খান গোলেবর রহমান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।