শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৭.৩২ পিএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-এমপি সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য উত্তসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে।

স্বল্পউন্নত দেশ থেকে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তিত হয়েছে। আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে যে হারে উন্নয়ন হয়েছে তা অতীতের কোন সরকারের আমলে হয় নাই। বর্তমান আওয়ামী লীগ সরকার দক্ষিণ পশ্চিমাঞ্চলের ব্যাপক হারে উন্নয়ন করেছে। শুধু এই অঞ্চলে নয়, সারাদেশেই এই সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে।

শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, রাস্তাঘাট-ব্রীজ, কালভার্ট, প্রাথমিক শিক্ষাকে জাতীযকরণ সহ যোগাযোগ ব্যবস্থায় অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সব সময় দুর্গত মানুষের পাশে আছেন, করোনাকালীন সময়ে পাশে ছিলেন এবং দুর্যোগে দুর্বিপাকে আওয়ামীলীগ মানুষের পাশে থাকবে। প্রধানমন্ত্রী সব সময় চিন্তা করেন কিভাবে মানুষের পাশে দাঁড়াবেন, মানুষকে সহযোগিতা করবেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে তেরখাদা উপজেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগি সংগঠনের উদ্যোগে কোভিড-১৯ মোকাবেলায় তেরখাদা উপজেলায় সাধারন জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলো বলেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নওয়াব আলী টিপুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, জেলা আ’লীগের মহিলা সম্পাদিকা হালিমা ইসলাম, জেলা আ’লীগের সদস্য শিউলী সরোয়ার, জেলা স্বেচ্চাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, আ’লীগ নেতা বদরুল আলম বাদশা, দিঘলিযা আ’লীগের সাধারন সম্পাদক কাজী আকরাম হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বি এম কামরুজ্জামান, আ’লীগ নেতা মোল্যা এমদাদুল হক, মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মহসীন, ছাগলাদহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ নেতা এস এম দীন ইসলাম, আজগড়া ইউপি চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায়, আ’লীগ নেতা শেখ তবিবুর রহমান, এম ফরিদ আহমেদ, বোরহান উদ্দিন, মুক্তিযুদ্ধের সাবেক ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের, শাহ আলম, মোল্যা জিয়াউর রহমান, মাওঃ আব্দুর রাজ্জাক রাজা, বাদশা মল্লিক, মোল্যা অহিদুজ্জামান ফরিদ, বাছিতুল হাবিব প্রিন্স, শেখ শারাফাত হোসেন, কাজী আক্তার হোসেন, প্রনবেশ বালা জুয়েল, যুবলীগ নেতা মিজানুর রহমান হিরাঙ্গীর, কৃষকলীগ নেতা এস এম নাজমুল ইসলাম, স্বেচ্চাসেবক লীগ নেতা শেখ আনিছুল হক, ছাত্রলীগ নেতা শেখ মোঃ হুসাইন আহমেদ প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ১০ টায় এমপি আব্দুস সালাম মূর্শেদী তেরখাদা-মোল্লাহাট জেলা মহাসড়ক, তেরখাদা বাজার সংলগ্ন স্থানে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। বেলা ১২ টায় উপজেলা পরিষদের গরীব ও অসহায়দের মাঝে ঢেউটিন বিতরন এবং মুজিব শতবর্ষের আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে সবজি ও ফলজ গাছের চারা এবং খাদ্য সামগ্রী বিতরণ করেন। এরপর উপজেলা অফিসার্স ক্লাবে আধুনিকায়ন ভবনের উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানার সভাপতিত্বে সকল দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন এমপি আব্দুস সালাম মূর্শেদী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন, সিনিয়র মৎস কর্মকর্ত প্রদীপ কুমার দাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আসাদুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহুরুল আলম, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা কোপিল দেব বশাক, উপজেলা প্রকৌশলী ওয়ালিদ ইবনে হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নাজমুল হক, সমাজ সেবা কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অরবিন্দ প্রসাদ সাহা, ছাগলাদহ ইউপি চেয়ারম্যান এস এম দীন ইসলাম, মুক্তিযুদ্ধের সাবেক ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী স্থানীয় জনপ্রতিনিধি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »