শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেশ ও জাতির উন্নয়নের লক্ষ্যে সাংগঠনিক কাঠামোকে শক্তিশালী করতে হবে-সিটি মেয়র

  • আপডেট : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ৯.৩৫ পিএম
সিটি মেয়র

বিজ্ঞপ্তি : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, দেশ ও জাতির উন্নয়নের লক্ষ্যে সাংগঠনিক কাঠামোকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে দলের প্রত্যেককে একাত্ম হয়ে কাজ করতে হবে। মুখে মুজিব অন্তরে চাতুরতা সেটি করতে দেয়া হবে না। যারাই শেখ হাসিনার উন্নয়ন নিয়ে সমালোচনা করবে তাদের রাজনীতি থেকে চির বিদায় করে দিতে হবে। শেখ হাসিনার উন্নয়নের হাতকে যারা শক্তিশালী করবে তারাই আওয়ামী লীগের বিভিন্ন কমিটিতে স্থান পাবে। শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা ঠিক রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
গতকাল শুক্রবার সকাল ১০ টায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে নগরীর সোনাডাঙ্গা থানার ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে যাচাই বাছাই সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। এসময়ে বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আলমগীর কবির, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, কোষাধ্যক্ষ শেখ নুর মোহাম্মদ, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা। এসময় উপস্থিত ছিলেন ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ জাহিদুল হক, ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ জাহিদ হোসেন, ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদার, ১৯ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ মোতালেব মিয়া, মোঃ আমির হোসেন, মোঃ মোক্তার হোসেন, মোঃ রুহুল আমিন খান, তোতা মিয়া ব্যাপারী, মেহেজাবিন খান, মামুনরা জাকির খুকুমনি সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
আজ ১১ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় ২৫ ও ২৬ নং ওয়ার্ডের যাচাই বাছাই অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »