শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বটিয়াঘাটা প্রেসক্লাবে বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

  • আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০.১৭ পিএম
বটিয়াঘাটা প্রেসক্লাবে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

বটিয়াঘাটা প্রতিনিধি : বৃহস্পতিবার দুপুর দুইটায় বটিয়াঘাটা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বীর মুক্তিযুদ্ধা নিখিল চন্দ্র মন্ডল অভিযোগ করেন. তার প্রতিবেশী প্রীতিলতা সর্দার, সঞ্জয় সরদার,আমার ভাইয়ের জমি নিয়ে হয়রানিমূলক মিথ্যা মামলা ও কেস করে হয়রানি করছে। আমি একজন প্রকৃত মুক্তিযোদ্ধা সনদপত্র নাম্বার ম ১৩৯৫২৪ মুক্তিবার্তা নাম্বার ০৪০২০৬০০৮৮ও গেজেট নাম্বার ৪০৮৫আমি দীর্ঘদিন ধরে নিয়মিত ভাতা উত্তোলন করে থাকি।

কিন্তু গ্রাম আখড়া আরাপপুর উপজেলার ডুমুরিয়া খুলনা মধ্যে উক্ত ব্যক্তিদের মধ্যে প্রীতিলতা সরদার সরকারি চাকরি করে অর্থের দাপটে সে কাউকে গ্রাহ্য করে না সম্প্রতি আমি এ বিষয়ে গ্রাম্য সালিশ বৈঠকের আয়োজন করি কিন্তু তারা গ্রাম্য সালিশ কে উপেক্ষা করে নানা ধরনের অপপ্রচার চালিয়ে যাচ্ছেন এমনকি আমি একজন প্রকৃত মুক্তিযোদ্ধা এ বিষয়ে তারা জামুকা সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ উত্থাপন করে আমাকে ভয় ভীতি প্রদর্শন ও হয়রানি করছে। আমি যে বীর মুক্তিযোদ্ধা তৎকালীন খুলনার ৯ নং সেক্টরের সাব-সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন আফজাল হোসেন তার বাস্তব প্রমান আমি ক্যাপ্টেন শেখ আফজাল হোসেনের সাথে খুলনার বিভিন্ন রণাঙ্গনে যুদ্ধ শেষে ডুমুরিয়া মুক্তিযোদ্ধা কমান্ড এ যোগদান করি।

বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন সেক আফজাল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান নিখিল চন্দ্র মন্ডল আমার একজন সহযোগী মুক্তিযোদ্ধা হিসেবে বিভিন্ন রণাঙ্গনে সাহসের সঙ্গে যুদ্ধ পরিচালনা করছে এখনো আমি দুমুরিয়া মুক্তিযোদ্ধা কমান্ডের একজন সদস্য হিসেবে আছি এ ব্যাপারে আমি সুষ্ঠু বিচারের জন্য খুলনা জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি ডুমুরিয়ার আশু হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যপারে সাবেক যুদ্ধকালীন কমান্ডার শেখ আফজাল হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, নিখিল চন্দ্র মন্ডল আমার একজন সহযোগি হিসাবে বিভিন্ন রনাঙ্গনে সহসের সাথে যুদ্ধ করেছেন। তিনি একজন প্রকৃত মুক্তিযোদ্ধা।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »