শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার অভিষেক অনুষ্ঠিত

  • আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০.১৪ পিএম
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার অভিষেক অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি : বাংলাদেশ সরকারের যথাযথ কর্তৃপক্ষ এবং বাংলাদেশ নির্বাচন কমিশনসহ সার্কভুক্ত বিভিন্ন দেশ ও সংস্থা কর্তৃক অনুমোদিত সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার নির্বাহী পরিষদের ২০২১-২২ মেয়াদের অভিষেক ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠান শুক্রবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহানগরীর সিএসএস আভা সেন্টারে অনুষ্ঠিত হয়।

সংগঠনের খুলনা মহানগর সভাপতি রোটাঃ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এবং অনুষ্ঠান ভার্চুয়ালী উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব আলহাজ্ব অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলী।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে সর্বস্তরে মানবাধিকার সুরক্ষায় কার্যকর ভূমিকা গ্রহণের জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান। একইসাথে তিনি নির্বাহী পরিষদের সদস্যদের নিকট সংগঠনের পরিচয়পত্র ও সার্টিফিকেট হস্তান্তর করেন।

সংগঠনের খুলনা মহানগর সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলু’র সঞ্চালনায় পবিত্র গ্রন্থ থেকে তেলাওয়াত পাঠ এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে আয়োজনের শুভ সূচনা করে প্রজেক্টরে মাধ্যমে বিগত দিনে খুলনা মহানগর শাখার বিভিন্ন কার্যক্রমের সংক্ষিপ্ত ভিডিও উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডাঃ এ. টি. এম মঞ্জুর মোর্শেদকে সংগঠনের খুলনা মহানগর শাখার উপদেষ্টা প্যানেলের সদস্য হিসেবে বরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন রোটাঃ এস এম শাহনওয়াজ আলী, আলহাজ্ব রোটাঃ ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার, গাজী আলাউদ্দিন আহমদ, আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের, মোহাম্মদ আরিফ, শেখ মোঃ নাসির উদ্দিন, আব্দুস সালাম শিমুল, অধ্যাপক মোঃ আজিজুল হক, রোটাঃ খান ইমরান আহমেদ, এস কে রানা আহমেদ, এইচ এম জহিরুল ইসলাম, বিমল মল্লিক, মোঃ বদিউজ্জামান লাবলু, হাসানুর রহমান তানজির, ইসরাত জাহান জিনাত, হুমায়ুন কবির বালী, এসকে এমডি বাহালুল আলম, মোঃ মনির হোসেন, মোঃ রকিব উদ্দিন মোল্যা, বিপ্লব কান্তি দাস, শায়খুল ইসলাম বিন হাসান, অসীম কুমার বিশ্বাস, কাজী আব্দুল মান্নান, সোহাগ হোসেন, প্রীতিশ ঢালী, মোঃ ইউনুস সানা, ইলিয়াছ হোসেন লাবু, মানসুরা তুলি, এম হানিফ হোসেন, নাঈম ফারহান প্রমুখ।

অনুষ্ঠানের শেষ প্রান্তে আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে অসহায় দুঃস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »