শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুয়েট “১০ তলা স্টাফ আবাসিক ভবন” নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

  • আপডেট : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৯.৩৬ পিএম
কুয়েট “১০ তলা স্টাফ আবাসিক ভবন” নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত

জাফর ইকবাল অপু : “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” প্রকল্পের আওতায় ১২ সেপ্টেম্বর রবিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকাল ১১ টায় “১০ তলা স্টাফ আবাসিক ভবন” এবং সাড়ে ১১টায় “৩৩/১১ কেভি নতুন সাব-স্টেশন” নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশ^বিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। এসময় তিঁনি দ্রæততম সময়ের মধ্যে কাজগুলো সম্পন্ন করার আহŸান জানিয়ে বলেন, “১০ তলা স্টাফ আবাসিক ভবন নির্মিত হলে বিশ^বিদ্যালয়ের কর্মচারীগন আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত একটি সুদৃশ্য ভবনে বসবাস করার সুযোগ পাবে।” তিনি আরো বলেন, “নতুন সাব-স্টেশন নির্মানের ফলে বিশ^বিদ্যালয়ে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা সম্ভব হবে, ফলে বিশ^বিদ্যালয়ের সকলেই উপকৃত হবে”। উভয় অনুষ্ঠানে বক্তৃতা করেন পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এ বি এম মহীউদ্দিন, “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন এবং বিশ^বিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ। জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদার এর সঞ্চালনায় “১০ তলা স্টাফ আবাসিক ভবন” কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তৃতা করেন কর্মচারী সমিতি (৩য় শ্রেণি) এর সভাপতি মোঃ মামুনুর রশীদ, দোয়া পরিচালনা করেন মসজিদ কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ আব্দুল্লাহ ইলিয়াছ আক্তার এবং “৩৩/১১ কেভি নতুন সাব-স্টেশন” নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন নির্বাহী প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী ইমাম জুবায়ের হাসান। ভিত্তিপ্রস্তর স্থাপন এর উদ্বোধনী অনুষ্ঠানসমূহে বিশ^বিদ্যালয়ের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকগণ, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, পরিচালকগণ, হল প্রভোস্টগণ, দপ্তর প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »