শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৮.১৩ পিএম
খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সেপ্টেম্বর মাসের সভা আজ (রবিবার) দুপুরে জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষ থেকে অনলাইনে অনুষ্ঠিত হয়।

সভায় সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের স্বাস্থ্যবিধি মানার কোন বিকল্প নেই, বিশেষ করে বাইরে বের হলেই মাস্ক পরতে হবে। সকলকে টিকার আওতায় আনতে হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জানান, ৫টি উপজেলার ৩০টি ইউনিয়নে আগামী ২০ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলা সমূহের জনপ্রতিনিধিবৃন্দ এসব ইউনিয়নের রাস্তাগুলো চলাচল উপযোগী রাখাসহ আন্তজেলা বাসস্ট্যান্ডসমুহে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করেন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ইউনিয়নের সাধারণ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে জেলা পুলিশ সার্বিক সহায়তা দিতে প্রস্তুত।

জেলা শিক্ষা অফিসার রুহুল আমিন বলেন, আজ দেশের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ায় শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আনন্দ ফুটে উঠেছে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম চালু থাকবে।

সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, স্কুল কলেজ খোলার প্রেক্ষিতে করোনা সংক্রমণ রোধে সবার স্বাস্থ্যবিধি প্রতিপালন নজরদারিতে আনতে হবে। তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন অব্যাহত রাখতে হবে।

কমিটির অন্যান্য সদস্যদের আলোচনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে তথ্য সরবরাহকারীকে হয়রানি না করা, রান্নার কাজে ব্যবহার হওয়া এলপিজি গ্যাসের সিলিন্ডার নির্ধারিত দামে বিক্রয় নিশ্চিতকরণের বিষয় উঠে আসে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পুলক কুমার ম-ল সভার শুরুতে বিগত মাসে খুলনা জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। সভায় জানানো হয়, খুলনা জেলা অধিক্ষেত্রে বিগত আগস্ট মাসে ১৬৫ টি মামলা দায়ের করা হয়েছে যা বিগত জুলাই মাসে জেলায় দায়ের হওয়া মামলা থেকে ২১ টি কম। খুলনা মহানগীর অধিক্ষেত্রে আগস্ট মাসে একশত ৬৯টি মামলা দায়ের হয়েছে যা বিগত জুলাই মাসে দায়ের হওয়া মামলা হতে ৪৪টি কম।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা অনলাইনে যুক্ত হন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »