শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বটিয়াঘাটায় ৩ ইউপি নির্বাচনকে ঘিরে দু’পক্ষের সংঘর্ষ : উত্তেজনা

  • আপডেট : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৯.৪১ পিএম
বটিয়াঘাটা

বটিয়াঘাটা প্রতিনিধি : আগামী ২০ সেপ্টেম্বর বটিয়াঘাটা উপজেলার ৩ ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে এক দিকে যেমন সাজসাজ রব, অন্য দিকে তেমনি উত্তেজনা বিরাজ করছে। কোথাও কোথাও প্রার্থীর সপক্ষে পথসভা সহ প্রচার প্রচারনা জমে উঠেছে। নির্বাচনকে কেন্দ্র করে অনেক প্রার্থী তার প্রতিপক্ষ প্রার্থীকে হয়রানী করার চেষ্টাও অব্যহত রেখেছেন।

গত শনিবার রাত ৮টার দিকে আমিরপুর ইউনিয়নের সৈয়দের মোড়ে দু,চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটিকে কেন্দ্র করে মারপিট হয়। পারপিটে ১৫/২০জন আহত হন। অনেকে চিকিৎসার জন্যে খুলনার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে। এব্যাপারে অপর চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের ফুজ্জাত হোসেন সাংবাদিকদের জানান , এমন একটি ঘটনা ঘটেছে। যা মোটেই এই মুহুর্তে কাম্য নয়। এদিকে এ গোলমালকে কেন্দ্র করে ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে। যদিও কোন পক্ষ এ পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করেননি। তবুও সাংবাদিকরা বটিয়াঘাটার থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজালালের কাছে ঘটনা সর্ম্পকে জানতে চাইলে তিনি জানান ,এ পর্যন্ত থানায় এ সংক্রান্ত বিষয় নিয়ে কেউ অভিযোগ করেননি। অভিযোগ করলে তিনি বিষয়টি খতিয়ে দেখবেন। তবে তিনি আরো জানান ,এই মূহুর্তে প্রার্থীদের এবং তার সমর্থকদের সংযত থাকা উচিৎ। এবিষয় উপজেলা নির্বাচন আফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার আব্দুর ছাত্তারের সাথে বটিয়াঘাটা প্রেস ক্লাব সভাপতি অধ্যপক এনায়েত আলি বিশ্বাস,সাধারন সম্পাদক মহিদুল ইসলাম শাহিন ,সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা শেখ আব্দুল হামিদ ,সিনিয়ার সহ সভাপতি আসাদুজ্জামান উজ্জ্বল, সহ সম্পাদক সোহরাব হোসেন,কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম,নির্বাচন অফিসারের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, তিনি বিষয়টা শুনেছেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলেছেন। তিনি আরো জানান কতিপয় ব্যক্তি তাঁর মোবাইল নম্বর হ্যাক করে নিজেদের জুডিশিয়াল ,ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে তিনি সহ আরো প্রার্থীর কাছে টাকা দাবী করেছেন।
বটিয়াঘাটার আমিরপুর ,বালিয়াডাঙ্গা ও গঙ্গারামপুর ইউনিয়নের ২৮টি ভোট কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে। মোট ভোটার ৪৪,৫৮০জন। গঙ্গারামপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬জন ,এরা হলেন আব্দুল গনি বিশ্বাস,মোঃ আসলাম হালদার ,নাজিম উদ্দিন শেখ, রামপ্রসাদ রায়,শিবপদ মন্ডল, ও শেখ মোঃ হাদি উজ জামান হাদী। বালিয়াডাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৭জন ,তারা হলেন মোঃ গোলাম হাসান শেখ,সাইফুর রহমান,মসিবুর রহমান,শিমুল শেখ,মাইনুর ইসলাম,আমিরুল ইসলাম শেখ। আমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ৬জন তারা হলেন মেজবাহ উদ্দিন ,পার্থ সারথি দত্ত,ফুজাত হোসেন ,জি এম মিলন, এমডি খাইরুল ইসলাম খান,ওবায়দুর রহমান। সাধারন ও সংরক্ষিত আসন মিলে সদস্য পদে নির্বাচন করছেন এই তিন ইউনিয়নে ১৭০ জন। এর মধ্যে এক মাত্র গঙ্গারামপুর ইউনিয়নে ইভি এম এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া প্রেস ক্লাব নেতৃবৃন্দ নির্বাচন সংক্রান্ত আইন শৃংখলা নিয়ে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলামের সাথে তার দপ্তরে এক আলোচনায় মিলিত হন। ভিডিপি কর্মকর্তা জানান ,প্রতিটা ভোট কেন্দ্রে ১৭ জন করে আনসার ভিডিপি সদস্য নিয়োগ দেওয়া হচ্ছে। এর মধ্যে ২জন অস্ত্রধারী ,পিসি ও এপিসি থাকছেন । মোট ৪০০জন আনসার ভিডিপি দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »