শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের সাথে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সৌজন্য স্বাক্ষাৎ তেরখাদায় এমপি পত্নী শারমিন সালামের জন্মদিনে হাফেজদের মাঝে খাবার বিতরণ মহৎ কাজের জন্য সন্মাননা পেলো বোদা রিপোর্টাস ক্লাব ও বোদা উপজেলা স্বেচ্ছাসেবী টিম রূপসায় স্বল্পমূল্যো চাল বিতরণ উপ‌জেলা পর্যা‌য়ে এসডিজি ফোরামের ইন্টারেক্টিভ মিটিং অনু‌ষ্ঠিত স্বাস্থ্যকর শহর প্রকল্পের প্রচারণা বিষয়ক সভা হিরোর মত থেকে বীরের মত গেলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা রূপসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের সাজা বোদায় পঞ্চগড় জেলা প্রশাসকের আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা, ঝিনাইদহ ও মেহেরপুরে র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতার-৪

  • আপডেট : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৯.১৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-৬ সাতক্ষীরা, ঝিনাইদহ ও মেহেরপুরে পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পলাতক ও সাজাপ্রাপ্ত ৪ আসামীকে গ্রেফতার করেছে।

র‌্যাব জানায়- ১০ সেপ্টেম্বর রাত ৮টায় র‌্যাব-৬, সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, সিআর মামলা নং ২৪৭/১৮ (আশাশুনি),১১২/১৭ (আশাশুনি),সিআর ৩০/১৮ (আশাশুনি) এর ০১ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাতক্ষীরা জেলার সদর থানাধীন বিনেরপোতা এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ০১টি সাঁজা ও ০৩টি গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী আশাশুনি থানার বাঁকড়া গ্রামের কবির হোসেনের ছেলে মোঃ সেলিম রেজাকে (৩০) গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার আশাশুনি থানায় হস্তান্তর করা হয়।

সাতক্ষীরা, ঝিনাইদহ ও মেহেরপুরে পৃথক অভিযান১১ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন ভাটই বাজার এলাকায় হরিনাকুন্ড থানার মামলা নং-০৩, তাং- ০৩-০৬-২০২১, ধারা- ১৪৩/১৮৬/২২৪/৩৩২/৩৩৩/৩৫৩ পেনাল কোড এর ০১ জন পলাতক আসামীঅবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী শৈলকুপা থানার রামচন্দ্রপুর গ্রামের  মৃত-আমদ শেখের ছেলে  মোঃ তিজারক হোসেনকে (৪২) গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে।

১২ সেপ্টেম্বর সকাল ০৮টায় র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, মেহরপুর জেলার গাংনী থানার মামলা নং-১১(০৯)২১, ধারা- ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩৪১/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড এর কয়েকজন পলাতক আসামী মেহেরপুর জেলার গংনী থানাধীন হাড়ভাংগা বাগানপাড়া এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উক্ত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ আব্দুল ওহাব(৫৫), পিতা-মৃত আফিল উদ্দিন ঘড়ামী, ২। মোঃ আবুল কালাম আজাদ (৪৫), পিতা মৃত- রহিম বক্স, উভয় সাং-হাড়ভাংগা বাগানপাড়া, থানা- গাংনী, জেলা-মেহেরপুরদ্বয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে মেহেরপুর জেলার গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Translate »