সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

কলারোয়ার বাটরায় নৌকার অফিস ভাংচৃর : আহত-৭

  • আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৯.০২ পিএম
কলারোয়ার বাটরায় নৌকার অফিস ভাংচৃর : আহত-৭

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জালালাবাদে স্বতন্ত্র চেয়্রাম্যান প্রার্থীর হামলায় নৌকা প্রার্থীর অফিস ভাংচুর ও নেতাকর্মীসহ ৭জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনকে গুরুত্বর জখম অবস্থায় কলারোয়া হাসাপাতালে নিয়ের ভর্তি করা হয়েছে। এঘটনায় কলারোয়া থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার দিনগত রাত ১টার দিকে উপজেলার জালালাবাদ ইউনিয়নের বাটরা গ্রামে। আহতরা হলেন-নৌকা প্রার্থীর কর্মী মাহবুবর রহমান (৫২), সাইফুল ইসলাম (৪২), নাজমা খাতুন (৪০), নারগীজ (৪০), তবিবর রহমান (৫০), নাছিম (২০), ফরিদ (১৪)। এদের মধ্যে মাহবুবর রহমান (৫২), সাইফুল ইসলাম (৪২), নাজমা খাতুন (৪০)কে কলারোয়া হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

জালালাবাদে স্বতন্ত্র চেয়্রাম্যান প্রার্থী প্রচার মাইক, ব্যানার ও ইজিবাইক ভাংচুর

সাতক্ষীরার কলারোয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জালালাবাদে ইউনিয়নের স্বতন্ত্র চশমা প্রতীকের চেয়্রাম্যান প্রার্থী আবুল কালাম আজাদের প্রচার ইজিবাইক, মাইক ও ব্যানার ভাংচুর ও মাইক ছেট নিয়ে চলে গেছে নৌকা প্রার্থীর কর্মীরা। শুক্রবার সকালে জালালাবাদে ইউনিয়নের স্বতন্ত্র চশমা প্রতীকের চেয়্রাম্যান প্রার্থী আবুল কালাম আজাদ জানান-তানজিম, আসাদুল, কালাম, তোতাসহ ১০/১৫টি মোটরসাইলে নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে শংকরপুর মাঠের মধ্যে ওৎ পেতে থাকে। ওই রাস্তা দিয়ে তার প্রচার ইজিবাইক যাওয়ার সাথে সাথে গতিরোধ করে। ইজিবাইক চালক মামুনকে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে প্রচার মাইক, ব্যানার ও গাড়ী ভাংচুর করে। এসময় তারা মাইক ছেট নিয়ে চলে যায়। পরে তাদের নামে মামলা হওয়ার ভয়ে নিজেদের অফিস নিজেরাই ভাংচুর করে উল্টো স্বতন্ত্র চশমা প্রতীকে নেতাকর্মীদের নামে থানায় অভিযোগ দিচ্ছে। তিনি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার ও সুষ্ঠু নির্বাচনের দাবী করেন।

স্বতন্ত্র চেয়্রাম্যান প্রার্থীর নেতাকর্মীদের হামলায় নৌকা প্রার্থীর স্ত্রী সহ আহত-২

সাতক্ষীরার কলারোয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কয়লা ইউনিয়নের স্বতন্ত্র চেয়্রাম্যান প্রার্থীর নেতাকর্মীদের হামলায় নৌকা প্রার্থীর স্ত্রী নাসরিন সুলতানা ময়না (৩৫) সহ আহত হয়েছে ২জন। এদের কলারোয়া হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এঘটনায় কলারোয়া থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। নৌকার প্রার্থী মাস্টার আসাদুজ্জামান আসাদ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কয়লা ইউনিয়নের স্বতন্ত্র চেয়্রাম্যান প্রার্থীর নেতাকর্মীরা প্রচার করতে করতে তার বাড়ীর সামনে যায়। এসময় নৌকা ও মাস্টার আসাদুজ্জামানের নাম উল্লেখ্য করে অকথ্য ভাষায় গাল মন্দ করে। এসময় বাড়ীতে থাকা তার স্ত্রী প্রতিবাদ করাতে তারা ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীকে ধরে এলোপাতাড়ী ভাবে মারপিট করে জখম করে। তার ডাক চিৎকারে রঞ্জুয়ারা খাতুন এগিয়ে আসলে তাকেও ধরে মারপিট করা সহ টানা হেচড়া করে শ্লীতাহানী করা হয়। এঘটনায় জাহাঙ্গীর আলম বাদী হয়ে কলারোয়া থানায় সোহেল রানা, ইউসুফ, ফিরাজতুল্লাহ, হাবিবুল্লাহ কে বিবাদী করে একটি অভিযোগ দিয়েছেন।

স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীদের ধরে ছুটে বুকে লাথি মারছে, ফেইজবুকে ভাইরাল

সাতক্ষীরার কলারোয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কয়লা ইউনিয়নের স্বতন্ত্র চেয়্রাম্যান প্রার্থী সোহেল জানায়,এবার নির্বাচন করতে এলাকায় প্রচার মাইক রেব হলে নৌকা প্রার্থী নিজে ও তার নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে হামলা করছে। স্বতন্ত্র চেয়্রাম্যান প্রার্থীর নেতাকর্মীর উপর হামলা ও প্রচার মাইক ভাংচুর করছে। থানায় একাধীক বার অভিযোগ দেয়া হয়েছে। তার পরেও হামলা সংঘর্ষ থামছে না। নৌকার প্রার্থী মাস্টার আসাদুজ্জামান আসাদ নিজে তার ইজিবাইক চালককে ধরে ছুটে ছুটে এসে বুকে লাথি মারছে। য্ াসমাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভাইরাল হয়েছে। এর পরও তার নেতাকর্মী সমর্থকদের ধরে ধরে মারপিট করা হচ্ছে। থানায় এ বিষয়ে কয়েকটি অভিযোগ দেয়া হয়েছে। তিনি সুষ্ঠু বিচার বাদী করেন। একই সাথে তিনি সুষ্ঠু ভাবে নির্বাচনের দাবী করেন প্রশাসনের কাছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।