সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

বটিয়াঘাটায় র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর মামুন হত্যা মামলার আসামী গ্রেফতার

  • আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৯.৪৭ পিএম
বটিয়াঘাটায় র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর মামুন হত্যা মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : বটিয়াঘাটায় র‌্যাব-৬ অভিযান চালিয়ে চাঞ্চল্যকর মামুন হাওলাদার হত্যা মামলার এজাহারভুক্ত আসামী  মোঃ সজলকে (২১) গ্রেফতার করেছে।  ১৮ সেপ্টেম্বর দিনগত রাত ২ টা ২০ মিনিটে র‌্যাব এ অভিযান চালায়। গ্রেফতারকৃত সজল বটিয়াঘাটার রহিম সড়ক এলাকার মমিনের ছেলে।

র‌্যাব জানায়-১৯সেপ্টেম্বর রাত আনুমানিক ০২টা ২০মিনিটে  র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বটিয়াঘাটা থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে “মামুন হাওলাদার” হত্যা মামলার ০৫নং এজাহারভুক্ত আসামী মোঃ সজলকে গ্রেফতার করে। পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামী’কে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় হস্তান্তর করা হয়।

উক্ত বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর হত্যা মামলায় জড়িত অন্যান্য আসামীদের’কে গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে।

র‌্যাব আরো জানায়- ১৭ সেপ্টেম্বর  রাত অনুমান ০৯টায় বটিয়াঘাটা থানাধীন জলমা রেলক্রসিং এলাকায় মামুন হাওলাদারকে (২৪) নৃশংসভাবে হত্যা করা হয়।

ঘটনার বিস্তারিত অনুসন্ধানে জানা যায়, নিহত মামুনের সাথে সম্প্রতি স্থানীয় কতিপয় যুবকের বিরোধ চলছিল। এরই জের ধরে গত ১৭ সেপ্টেম্বর মামুন হাওলাদার দারোগার ভিটা গ্রামস্থ জনৈক নুর ইসলাম এর মার্কেটে চায়ের দোকানে বসা ছিল। এ সময় পূর্ব পরিকল্পনা মোতাবেক কতিপয় যুবক তাকে কিছু কথা বলার উদ্দেশ্যে বটিয়াঘাটা জলমার রেলক্রসিং এলাকায় ডেকে নিয়ে যায়।

সেখান ওৎ পেতে থাকা অন্যান্য যুবক ছেলেরা অতর্কিতভাবে মামুন হাওলদারের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর মারাত্মক জখম করে ফলশ্রুতিতে তাকে দ্রুত বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত বলে ঘোষণা করেন। পরবর্তীতে গত ১৮ সেপ্টেম্বর মৃত মামুন হাওলাদার এর পিতা বাবুল হাওলাদার বাদী হয়ে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৮ তারিখ ১৮/০৯/২০২১ ধারাঃ ১৪৩/৩০২/৩৪/১১৪ পেনাল কোড।

বটিয়াঘাটা থানায় সংঘটিত এই হত্যাকান্ডটি বিভিন্ন ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং জনমনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর “মামুন হাওলাদার” হত্যার পর থেকেই খুলনা জেলার বিভিন্ন স্থানে অপরাধীদের গ্রেফতারে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) কর্তৃক গোয়েন্দা তৎপরতা ও গোয়েন্দা অভিযান বৃদ্ধি করা হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।