সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

যশোরে র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তল ও গুলিসহ ১ ব্যক্তি গ্রেফতার

  • আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৮.৩৭ পিএম
যশোরে র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তল ও গুলিসহ ১ ব্যক্তিকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : যশোরে র‌্যাব-৬ অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও গুলিসহ মোঃ হাফিজুর রহমান ওরফে উথান (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ১৮ সেপ্টেম্বর রাত ১১টা ২০ মিনিটে জেলার ঝিকরগাছা থানাধীন গঙ্গানন্দপুর ইউপির গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজ এলাকায় র‌্যাব এ অভিযান চালায়।

গ্রেফতারকৃত মোঃ হাফিজুর রহমান ওরফে উথান ঝিকড়গাছা থানার গঙ্গানন্দপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত খোদাবক্স’র ছেলে।

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক, ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৮ সেপ্টেম্বর রাত ১১টা ২০ মিনিটে র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, যশোর জেলার ঝিকরগাছা থানাধীন গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি যশোর জেলার ঝিকরগাছা থানাধীন গঙ্গানন্দপুর ইউপির গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজের প্রধান ফটকের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ হাফিজুর রহমান ওরফে উথানকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১টি ৭.৬৫ এম.এম. পিস্তল, ০২টি ম্যাগাজিন, ০১ টি ৭.৬৫ এম. এম. পিস্তলের গুলি, ০২টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে যশোর জেলা ঝিকরগাছা থানায় অস্ত্র আইনে মামলা রুজু পক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।