সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

ডুমুরিয়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী শাহজালাল মোড়ল’র গণসংযোগ

  • আপডেট : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬.৫৮ পিএম
ডুমুরিয়ায় আ'লীগের মনোনয়ন প্রত্যাশী শাহজালাল মোড়ল'র গণসংযোগ

আশরাফুল আলম, ডুমুরিয়া : ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহজালাল মোড়ল গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন সাহস ইউনিয়নের শত শত মহিলা পুরুষ গণসংযোগে অংশগ্রহণ করেন। একপর্যায়ে বিপুল মানুষের উপস্থিতিতে গণসংযোগ পথসভায় রুপান্তরিত হচ্ছে। তিনি আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।
রবিবার বিকেল থেকে রাত ৮ পযর্ন্ত নোয়াকাটি,বাগদাড়ী,কাপালীডাঙ্গা,গজেন্দ্রপুর,খরশন্ডা,কাগজীপাড়া,চটচটিয়া,কাজিরহুলা,জয়খালীসহ সাহস ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় মিলিত হয়েছিল। এসময় শত শত লোক উপস্থিত ছিলেন।
ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়নের সম্ভাব্য প্রার্থী শাহাজালাল মোড়ল বলেন, সাধারণ মানুষের প্রত্যাশা অনুযায়ী দীর্ঘদিন ধরে রাজনৈতিক ও সামাজিক কর্মসূচির মাধ্যমে নিজেকে নির্বাচনের জন্য প্রস্তুত করার চেষ্টা করেছি। রূপকল্প ২০৪১ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা ত্যাগী, শিক্ষিত ও পরিচ্ছন্ন তরুণ নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন সেই বিবেচনায় আমি শতভাগ আশাবাদী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিবে। বঙ্গবন্ধুর আদর্শে অবিচল থেকে আজীবন মানুষের সেবা করে যেতে চাই এবং চেয়ারম্যান নির্বাচিত হলে সাহস ইউনিয়নকে একটি পরিকল্পিত, পরিচ্ছন্ন, নিরাপদ ও নারী উন্নয়নে আগামী প্রজন্মের জন্য সুচিন্তিত পরিকল্পনা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।