সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

পাইকগাছার ব্যবসায়ী বিধান এর এক সপ্তাহেও খোঁজ মেলেনি

  • আপডেট : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৭.৫৩ পিএম
পাইকগাছার ব্যবসায়ী বিধান এর এক সপ্তাহেও খোঁজ মেলেনি

পাইকগাছা প্রতিনিধি : গত এক সপ্তাহেও খুঁজে পাওয়া যায়নি পাইকগাছার নিখোঁজ ব্যবসায়ী বিধান চন্দ্র মন্ডল (৩২) কে। নিখোঁজ বিধান উপজেলার খড়িয়া মিনাজচক গ্রামের মৃত যতীন্দ্রনাথ মন্ডলের ছেলে।

থানার জিডি সূত্রে জানাগেছে, বিধান একজন ক্ষুদ্র ব্যবসায়ী। এলাকার মিনাজ বাজারে তার একটি গার্মেন্টস ও চায়ের দোকান রয়েছে। প্রতিদিনের ন্যায় ১৪ সেপ্টেম্বর সকাল ৮টার দিকে সে বাড়ী থেকে দোকানে যায়। রাত ১০টার দিকে সে বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে দোকানে যায়।

সেখানে তাকে না পেয়ে এলাকার বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। অনেক খোঁজা খুজির পর তাকে না পাওয়ায় তার ভাই বিষ্ণুপদ মন্ডল এ ঘটনায় থানায় নিখোঁজ ডায়েরী করে। যার নং- ৮৭১, তাং- ১৬/০৯/২০২১ ইং। ভাই বিষ্ণুপদ মন্ডল জানান, বিধান যখন হারিয়ে যায় তখন তার পরনে চেক লুঙ্গী এবং লাল সাদা রংয়ের হাফ হাতা গেঞ্জী ছিল। তার আনুমানিক উচ্চতা ৫ ফুট ৬ ইি , তার গায়ের রং পরিষ্কার। কোন স্ব-হৃদয়বান ব্যক্তি নিখোঁজ বিধানের সন্ধান পেলে পাইকগাছা থানা পুলিশ অথবা ০১৯২৬-৮৩২৬১৭ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছেন বিধানের পরিবার।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।