সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

বঙ্গবন্ধু ৩৪তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতার উদ্বোধন 

  • আপডেট : সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ২.৩৮ পিএম
বঙ্গবন্ধু ৩৪তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতার উদ্বোধন 

জাফর ইকবাল অপু : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় সাইফ পাওয়ারটেক “বঙ্গবন্ধু ৩৪তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতা-২০২১” এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল, এনবিপি, এনইউপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি। ৩ থেকে ৫ অক্টোবর ২০২১ পর্যন্ত ঢাকার মিরপুরে সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এসময় নৌপ্রধান সুইমিং কমপ্লেক্সে সাঁতারুদের জন্য নির্মিত ‘বাংলাদেশ সুইমিং ফেডারেশন জিমনেশিয়াম’ উদ্বোধন করেন। অনুষ্ঠানে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের উর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সাঁতারুরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বিভাগীয় ক্রীড়া সংস্থা, জেলা ক্রীড়া সংস্থা, সুইমিং ক্লাব, শিক্ষা বোর্ড, বিকেএসপি, বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশসহ মোট ৯০টি টিমের প্রায় ৩০০ জন খেলোয়াড়, ১১০ জন টীম অফিসিয়াল ও ১০০ জন মিট অফিসিয়ালসহ সর্বমোট ৫১০জন অংশগ্রহণ করছে। বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতায় বালক-বালিকাদের মধ্যে ৫টি গ্র“পে অনুর্ধ্ব ১০, ১১-১২, ১৩-১৪, ১৫-১৭ ও ১৮-২০ বয়সী সাঁতারুরা অংশগ্রহণ করছে। প্রতিযোগিতায় ৩ দিনে সাঁতারে ১০০ টি ইভেন্ট ও ডাইভিং এ ৩টি ইভেন্ট (১ মিঃ ¯িপ্রং বোর্ড, ৩ মিঃ ¯িপ্রং বোর্ড ও ৫ মিঃ প্লাটফর্ম ডাইভিং) মোট ১০৩টি ইভেন্ট অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতার ১ম দিনে ১০০ মিঃ ফ্রি স্টাইল (১১-১২) বিভাগে বিকেএসপি এর পলি খাতুন, ১ম স্থান, বালক বিভাগে বিকেএসপি এর শুভ্র মিয়া ১ম স্থান দখল করে, (১৫-১৭) বিভাগে বাংলাদেশ আনসার এর মোছাঃ মুক্তা খাতুন ১ম স্থান, বালক বিভাগে বিকেএসপি এর মোঃ তোফায়েল ১ম স্থান দখল করে, ১০০ মিঃ ব্রেষ্ট স্ট্রোক (১৮-২০) বিভাগে বাংলাদেশ আনসার এর মোছাঃ মুক্তি খাতুন ১ম স্থান এবং ঢাকা এ্যাকুয়াটিকস ক্লাব এর ওমর আলী ১ম স্থান লাভ করে। আগামী ৫ অক্টোবর ২০২১ তারিখ প্রতিযোগিতা সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।