সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রূপসায় সংরক্ষিত আসনের ইউপি সদস্য চয়ানিকাকে আবারো চায় এলাকাবাসী “অসহায় মানুষদের আইনী সহায়তা নির্শ্চিত করতে হবে” রূপসায় শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী ইসহাক সরদারের গণসংযোগ ডুমুরিয়ায় জিকেবিএসপি’র কাজ পরিদর্শন নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুরের নির্বাচনী জনসভা ১৯৭৫ এর পরে দেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-এমপি সালাম মুর্শেদী শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা : ইউপি সদস্যসহ আহত ২০ খুলনায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালকসহস আহত ৫

শৈলকুপায় মামলায় পরাজিত হয়ে বিবাদীকে ভয়ভীতি প্রদশর্ন ও হুমকি

  • আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৮.২৯ পিএম
শৈলকুপায় মামলায় পরাজিত হয়ে বিবাদীকে ভয়ভীতি প্রদশর্ন ও হুমকি

শামীমুল ইসলাম শামীম, ঝিনাইদহ প্রতিনিধি : শৈলকুপা উপজেলার ১৪নং মির্জাপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের বাদী মনোয়ার হোসেন বিশ্বাস ঝিনাইদহ সিনিয়র সহকারী জজ আদালত, শৈলকুপা বিচারিক আদালতের দেওয়ানী মামলা নং ৬৭/২০১৩ পরাজিত হয়ে বিবাদী সামসুদ্দিন বিশ্বাস ও তার পরিবারের সদস্যদের জোরপূর্বক বশতবাড়ি থেকে উচেছদের চেষ্টা ও হত্যার হুমকিসহ ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে বাদী মনোয়ার হোসেন অরফে মন্টু ও তার সনত্রাসী বাহিনী।

গত ১৪সেপ্টম্বরের  উক্ত মামলার রায় ঘোষনায় বাদী মনোয়ার হোসেন মন্টু ,পিতা আইজউদ্দিন বিশ্বাস পরাজিত হয়।বিবাদী সামসুদ্দিন বিশ্বাস মামলায় জেতার পরথেকেই বাদীপক্ষ প্রতিনিয়ত ভয়ভীতি প্রদর্শন এমনকি প্রাননাশের হুমকি বাড়ি না ছাড়লে নয়তো তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করার হুমকি দেওয়া হয়েছে৷

এ অভিযোগে বুধবার বিবাদী সামসুদ্দিন বিশ্বাস জীবনের নিরাপত্তা চেয়ে এ ঘটনায় শৈলকুপা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।জিডি নং ৬৫৯,তারিখ-১৩/১০/২০২১।

জানা গেছে,মির্জাপুর মৌজার শ্রীরামপুর গ্রামের এস.এ ৮৭৭নং খতিয়ানের নালিশী ১৫৮ দাগ এবং ১৫৯দাগের জমিজমা গোলাম হোসেন বিশ্বাস,রিয়াজউদ্দিন বিশ্বাস, সামসুদ্দিন বিশ্বাস এবং মনোয়ার হোসেন অরফে মন্টু বিশ্বাসের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে গত ১৪/০৯/২০২১ তারিখের পরথেকে গভীর রাতে বসতবাড়িতে এসে লাঠিসোটা নিয়ে অশ্লীল ভাষায় গালি গালাজসহ ভয়ভীতি, হত্যার হুমকি ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির হুমকি দিচেছ। এ ঘটনার পর থেকে পরিবার ও স্বজন নিয়ে বিবাদী সামসুদ্দিন বিশ্বাস নিরাপত্তাহীনতায় এবং আতঙ্কে আছেন৷

বিবাদী সামসুদ্দিন বিশ্বাস চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসর এবং বেসরকারী বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ বিশ্ববিদ্যালয়ে গুরুত্বপূর্ন পদে আসীন ছিলেন এবং শরিকদের সাথে পৃথকভাবে বসবাস করতেন। বাদী মনোয়ার হোসেন মন্টুর নিজের খরিদকৃত জমাজমি এবং পৈত্রিকসূত্রে প্রাপ্ত জমাজমি বাদী এবং বিবাদী গন ১৯৮৬সালে তাহাদের অংশ পৃথক করিয়া ভোগদখল করতেন। বিবাদী সামসুদ্দিন বিশ্বাস মাঠের ও বাড়ির জমি পৃথক করিয়া ভোগদখল করিতে থাকাবস্থায় ২০০৯সালে বসতবাড়ি নিজের অংশের ভাগকরা সমান তিন অংশের জমিতে গ্রামে বসবাসের উদ্দেশে প্লান পাশ করাইয়া একতলা বিল্ডিং নির্মান করে বসবাস করে আসছেন।

আরো জানা গেছে,বাদী মনোয়ার হোসন মন্টুর কোন আয়-রোজগার ছিল না। বাদী বিভিন্ন তারিখে আয়েশার নিকট,পাতাহারের নিকট সোওরাবের নিকট,জান্নাতুল নেছার নিকট,সামছুন্নাহারের নিকট,হারুনের নিকট,জমারত,আমিরুলসহ বিভিন্ন ব্যক্তির নিকট পৈত্রিক জমাজমি ও মাঠের জমাজমিসহ মোট ১৭৬শতক জমি বিক্রয় করিয়াছেন। বিবাদী একজন উচচ শিখিত এবং প্রভাসক ।তিনি বাদীর সাথে কখনো গোলোযোগ করেন নাই বরং বাদীর সন্তানদের পড়াশুনা বাবদ আর্থিক সহযোগিতা করিয়াছেন।

ভয়ভীতি প্রদর্শন এমনকি প্রাননাশের হুমকি বাড়ি থেকে উচেছদ নয়তো তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করার হুমকির ব্যাপারে বাদী মনোয়ার বিশ্বাসের বক্তব্য জানতে তাঁদের মুঠোফোনে ফোন করা হলেও তা বন্ধ পাওয়া গেছে৷

এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীল আলম বলেন,একটি জিডি যাহার নাম্বার ৬৫৯ তারিখ-১৩.১০.২০২১ পাওয়া গেছে।তদনত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।