শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর বুড়িহাটী জামে মসজিদে প্রথম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত কেশবপুর জন্মনিবন্ধন বাধ্যতমূলক করতে পৌর কাউন্সিলরের ব্যাতিক্রম উদ্যোগ কেশবপুরে ইউপি নির্বাচন উপলক্ষে জাপার মতবিনিময় সভা চুলকাটিতে কৃষককের গোয়াল ঘর হতে তিনটি গরু চুরি রূপসায় আর.আর.এন সেচ্ছাসেবী সংগঠনের ৫ম বার্ষিকী উদযাপন রামপালে ৫০ শিক্ষা প্রতিষ্ঠানের সাড়ে ৪ হাজার শিশু সুপেয় পানি থেকে বঞ্চিত রাইজিং সান হেল্থ ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত রূপসায় স্বেচ্ছাসেবকলীগের সভা অনুষ্ঠিত এককেজি গাঁজা ও ১৩০ গ্রাম ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী ও গাঁজাসেবী আটক চিলমারীতে নির্বাহী অফিসারের মদদে কাজ করছে না তথ্য কর্মকর্তারা

নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী

  • আপডেট : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৮.৫৭ এএম
নৈহাটী ইউপি’র ২নং ওয়ার্ডে এবারও ইলিয়াজকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনকে সামনে রেখে আবারও মেম্বর প্রার্থী হয়ে প্রচার-প্রচারণায় নেমেছেন রূপসা উপজেলার ৩নং নৈহাটি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত মেম্বর মোঃ ইলিয়াজ শেখ। ঘনবসতিপূর্ণ বাগমার ও চর রূপসা গ্রাম নিয়ে গঠিত এ ওয়ার্ডের বাজার-ঘাট, পাড়া-মহল্লা, দোকান-পাট ও মোড়ে মোড়ে চলছে তার গণসংযোগ, পথসভা ও প্রচারণা। নারী-পুরুষ, আবাল বৃদ্ধ-বনিতা বসে নেই কেউ। নির্বাচনকে কেন্দ্র করে সকলের মুখে মুখে এখন মেম্বর ইলিয়াজের উন্নয়ন ও মানব কল্যাণকর কাজের প্রশংসা। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ২৩ অক্টোবর বিকেল ৪ টায় মর্ডাণ-সী-ফুডস এর সামনে গণসংযোগ করেন তিনি। এসময় তার সাথে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজনসহও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিগত দিনে সাধারণ মানুষের সূখ-দুঃখের সাথে থাকার পাশাপাশি অসহায়দের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করেছেন মেম্বর ইলিয়াজ। তাঁর সততা পরিশ্রম ও ইচ্ছাশক্তি সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে সক্ষম হয়েছে। সেইসাথে স্থানীয় সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সঠিকভাবে বাস্তবায়নে রেখেছেন অগ্রণী ভুমিকা। ভিজিডি কার্ড, রেশন কার্ড, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা এবং ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের চালসহ সকল প্রকার সরকারি বরাদ্দ স্বচ্ছতার সাথে বন্ঠন করছেন। পাশাপশি এলাকার রাস্তা নির্মাণ ও সংষ্কার, কালভার্ট তৈরী, অন্ধকার দূরীকরণে বিভিন্ন স্থানে সোলার ইষ্টিক লাইট স্থাপন, মসজিদ-মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, জলাবদ্ধতা দূরীকরণে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ, নিরাপদ পানি নিশ্চিত করণে অসংখ্য নলকূপ স্থাপনের ব্যবস্থা করেছেন। স্বাস্থ্যসম্মত ল্যাট্রিনের জন্য অধিক পরিমাণে রিং-স্ল্যাভ বিতরণে মাধ্যমে এলাকার উন্নয়ন সাধন করেছেন। যৌতুকমুক্ত ও বাল্যবিয়ে দূরীকরণে কঠোর ভূমিকা রেখেছেন তিনি। আর এ সকল কাজে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। সক্ষম হয়েছেন সাধারণ মানুষের আস্থা অর্জনে।
এলাকার ধনী-গরীব প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান মেম্বর ইলিয়াজ। নিজের আর্থিক অবস্থা খুব একটা ভালো না থাকলেও এলাকার যে কোন মানুষ সাহায্যের জন্য তার কাছে গেলে খালি হাতে ফেরেনা। এ কারণে এলাকায় গরীবের মেম্বর হিসেবে পরিচিতি রয়েছে তার। ওয়ার্ডবাসীর মতে আমরা অন্য কিছু বুঝিনা। ইলি ভাই একজন ভাল মানুষ। তিনি একজন অত্যন্ত সদালপি নিরাহংকার ও কর্মঠ ব্যক্তি। দুঃখ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। তিনি মেম্বর পদে থাকলে সাধারণ মানুষের উপকার হবে।
ইলিয়াজ হোসেন বলেন, জনগনের উন্নয়নমূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। এলাকাবাসী আরো ভালো বলতে পারবেন জনপ্রতিনিধি হিসেবে এলাকার কতটা উন্নয়ন করেছি। আমি আশা করি আগামী নির্বাচনে ওয়ার্ডবাসী তাদের মূল্যবান ভোট দিয়ে আবারও আমাকে নির্বাচিত করবেন। পুনরায় নির্বাচিত হলে পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমার ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ। জনগণের সেবা তাদের দ্বারগোড়ায় পৌছে দেবো।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।