শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর বুড়িহাটী জামে মসজিদে প্রথম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত কেশবপুর জন্মনিবন্ধন বাধ্যতমূলক করতে পৌর কাউন্সিলরের ব্যাতিক্রম উদ্যোগ কেশবপুরে ইউপি নির্বাচন উপলক্ষে জাপার মতবিনিময় সভা চুলকাটিতে কৃষককের গোয়াল ঘর হতে তিনটি গরু চুরি রূপসায় আর.আর.এন সেচ্ছাসেবী সংগঠনের ৫ম বার্ষিকী উদযাপন রামপালে ৫০ শিক্ষা প্রতিষ্ঠানের সাড়ে ৪ হাজার শিশু সুপেয় পানি থেকে বঞ্চিত রাইজিং সান হেল্থ ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত রূপসায় স্বেচ্ছাসেবকলীগের সভা অনুষ্ঠিত এককেজি গাঁজা ও ১৩০ গ্রাম ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী ও গাঁজাসেবী আটক চিলমারীতে নির্বাহী অফিসারের মদদে কাজ করছে না তথ্য কর্মকর্তারা

রূপসায় মামলা ছাড়া আটক করে গাঁজা দিয়ে চালান দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট : রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৪.৫১ পিএম
রূপসায় মামলা ছাড়া আটক করে গাঁজা দিয়ে চালান দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রূপসা প্রতিনিধি : রূপসায় কোন প্রকার মামলা ছাড়া আটক করে গাঁজা দিয়ে আদালতে প্রেরণ করার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন রোববার বেলা সাড়ে ১২টায় রূপসা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাগমারা গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী কোহিনুর বেগম।
লিখিত বক্তব্যে তিনি বলেন গত ১১ নভেম্বর ২য় ধাপে নৈহাটী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ০২ নং ওয়ার্ডে মেম্বর পদে ০৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। যার মধ্যে ওই ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুন রয়েছেন। আমার ছেলে মো. ইয়ামিন শেখ মামুনের নির্বাচনে তার কর্মী হিসেবে কাজ করে। নির্বাচনের পর পরাজিত প্রার্থীদের মধ্যে একজন প্রার্থী তার পরাজয়ের কারণ হিসেবে মামুনের নির্বাচনে অংশগ্রহণ বলে মনে করে তার কর্মী-সমর্থকদের নানাভাবে ভয়ভীতি, হুমকি ও পুলিশ দিয়ে হয়রানী করছে। এরই ধারাবাহিকতায় তাদের ইন্দোনে গত ১৮ নভেম্বর রাতে বাগমারা রবের মোড় থেকে আমার ছেলে ইয়ামিন শেখকে রূপসা থানার এসআই শহিদুল ও এএসআই মোঃ হুমায়ুন আটক করে। আটক করার সময় বলে তোর নামে ওয়ারেন্ট আছে। এসময় পুলিশের সাথে যুক্তি তর্কের এক পর্যায় ইয়ামিনের একটি মামলার আইনজীবী জয়দেব দারোগাকে বলেন তার নামে কোন ওয়ারেন্ট নেই। সে কথা কর্নপাত না করে আমার ছেলেকে তারা থানায় নিয়ে যায়। এই পক্ষটি পুলিশকে ব্যবহার করে বিভিন্ন সময় ক্ষমতা ব্যবহার করে যাচ্ছে, তারা নিজেদের পুলিশ ফ্রেন্ড বলে দাবি করে, পুলিশকে অপব্যবহার করে তাদের ক্ষমতা প্রতিষ্ঠা করতে চাচ্ছে, যারই ধারাবাহিকতায় এই জঘন্য ঘটনা ঘটিয়েছে।
আমার ছেলেকে মিথ্যা মামলায় আটকের নেপথ্যের ইন্দোনদাতাদের হয়ে পুলিশের সোর্স হিসেবে কাজ করে চর রূপসা এলাকার মৃত আব্দুস সালাম ওরফে পিডি সালামের ছেলে বাবু। এই বাবু পুলিশ সোর্স হিসেবে এলাকার বিভিন্ন মানুষকে নানাভাবে হয়রানি করে আসছে। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। কথিত সোর্স বাবু কৌশলে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। সংবাদ সম্মেলনে তিনি এ ঘটনায় পুলিশ প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

 

 

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।