শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর বুড়িহাটী জামে মসজিদে প্রথম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত কেশবপুর জন্মনিবন্ধন বাধ্যতমূলক করতে পৌর কাউন্সিলরের ব্যাতিক্রম উদ্যোগ কেশবপুরে ইউপি নির্বাচন উপলক্ষে জাপার মতবিনিময় সভা চুলকাটিতে কৃষককের গোয়াল ঘর হতে তিনটি গরু চুরি রূপসায় আর.আর.এন সেচ্ছাসেবী সংগঠনের ৫ম বার্ষিকী উদযাপন রামপালে ৫০ শিক্ষা প্রতিষ্ঠানের সাড়ে ৪ হাজার শিশু সুপেয় পানি থেকে বঞ্চিত রাইজিং সান হেল্থ ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত রূপসায় স্বেচ্ছাসেবকলীগের সভা অনুষ্ঠিত এককেজি গাঁজা ও ১৩০ গ্রাম ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী ও গাঁজাসেবী আটক চিলমারীতে নির্বাহী অফিসারের মদদে কাজ করছে না তথ্য কর্মকর্তারা

সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের রোল মডেল সৃষ্টি করা হবে-তেরখাদায় এসপি মাহবুব হাসান

  • আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১, ৮.৫৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বলেছেন, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের রোল মডেল সৃষ্টি করা হবে। এবার তেরখাদার নির্বাচন হবে জেলার একটা উদাহরণ হবে। কেউ যদি সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত করার চেষ্টা করে তাদের আইনের আওতায় আনা হবে। নির্বাচন হলো একটি উৎসব। স্থানীয় সরকারের তৃণমূল পর্যায়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের রোল মডেল সৃষ্টি করা হবে-তেরখাদায় এসপি মাহবুব হাসাননির্বাচনে প্রতিযোগিতা থাকবে কিন্তু সেটি হতে হবে পরিচ্ছন্ন, মারামারি এবং বিশৃঙ্খলা মুক্ত। জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সকল পক্ষ চায় একটি সুষ্ঠু নির্বাচন। সরকারেরকঠোর নির্দেশনা রয়েছে নিরপেক্ষ নির্বাচন করার। অতএব, একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন করার জন্য সর্বোচ্চ প্রস্তুতি নেওয়া হয়েছে। তিনি বলেন, নির্বাচনে আমরা রেফারির ভূমিকায় রয়েছি। জনগনের ভোটে নির্বাচিত হওয়ার মর্যাদা অনেক বেশি। তাই কেউ বিশৃঙ্খলার সৃষ্টি করে নির্বাচনীয় পরিবেশ নষ্ট করবেন না। নিজে অপকর্ম করে অন্যের উপর দায় চাপানোর চেষ্টা করবেন না। আইন সবার জন্য সমান। নির্বাচনে যদি কেউ পেশি শক্তি ব্যবহার করার চেষ্টা করেন তাহলে তা কঠোর ভাবে প্রতিহত করা হবে। তিনি সোমবার (২২ নভেম্বর) বেলা ১২ টায় তেরখাদা উপজেলা সদরের চিত্রা মহিলা ডিগ্রী কলেজের হলরুমে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষ্যে প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে উপজেলার ৬টি ইউনিয়নে প্রতিদ্বন্দি প্রার্থীদের নিয়ে আইন-শৃঙ্খলা ও আচরণ বিধি প্রতিপালন বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুফ আলী, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এম মাজহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) এস এম রাজু আহমেদ, থানার অফিসার ইনচার্জ ইনচার্জ (ওসি) মোঃ জহুরুল আলম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাজ্জাদ হোসেন, চিত্রা মহিলা কলেজের অধ্যক্ষ এস এম মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা রাজিবুল হাসান। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানার পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী এফ এম অহিদুজ্জামান, কে এম আলমগীর হোসেন, শেখ মোঃ মহসীন, কৃষ্ণ মেনন রায়, মোঃ আব্দুস শুকুর, স্বতন্ত্র প্রার্থী মোল্যা এমদাদুল হক, মোঃ বাদশা মল্লিক, কাজী কামাল, এজিএম বাছিতুল হাবিব প্রিন্স, শেখ জাহাঙ্গীর আলম, শরিফুল ইসলাম লিংকন মিনা, এ্যাড. আলমগীর শিকদার, আব্দুল্লাহ আল মেহেদী, কামরুজ্জামান অলিচ, মোঃ মঞ্জুরুল আলম, এস এম দীন ইসলামের প্রতিনিধি এস এম বায়জিদ ইসলাম, ইখতিয়ার মোল্যা, আলআমিন হোসেন অপু, তাপস বিশ^াস, সোহাগ শেখ, আবুল হাসান সহ ৬ ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সদস্য পদপ্রার্থী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, রূপসা-খুলনা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।