রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

খুলনার প্রয়াত কবি-সাহিত্যিকদের নিয়ে স্মৃতিচারণ অনুষ্ঠিত

  • আপডেট : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১০.০৩ পিএম
  • ৫ জন পড়েছেন
খুলনার প্রয়াত কবি-সাহিত্যিকদের নিয়ে স্মৃতিচারণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : খুলনার প্রয়াত কবি-সাহিত্যিকদের নিয়ে স্মৃতিচারণ মূলক অনুষ্ঠান “তোমারে দেবনা ভুলিতে” অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে খুলনা মহানগরীর উমেশচন্দ্রে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্মৃতিচারণমূলক এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষাবিদ ও নজরুল গবেষক অধ্যাপক আব্দুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোরের সাবেক চেয়ারম্যান অধ্যাপক কবি হাফিজুর রহমান ও বাংলাদেশ বেতার খুলনার সহকারি উপ- পরিচালক মোঃ আল আমিন ।

মুখ্য আলোচন হিসেবে বক্তব্য রাখেন প্রাবন্ধিক অধ্যাপক বিভূতিভূষণ মন্ডল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিশু সাহিত্যিক আশরাফুন্নেসা দুলু।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ও সঞ্চালনায় ছিলেন কবি ও গল্পকার আইনুল্লাহ পারভেজ এবং কবি ও আবৃতিশিল্পী কামরুল কাজল।

অনুষ্ঠানের শুরুতে পরম শ্রদ্ধাভরে খুলনার প্রায়াত কবি-সাহিত্যিকদের স্মরণ করা হয়। সাথে তাদের আত্মার শান্তি কামনা করা হয়।

কবি সাহিত্যিকদের মিলন মেলায় এ অনুষ্ঠানে আলোচকদের মুখে কখনো ছিল উচ্ছ্বস,আবার কখনো ছিল সুখময় স্মৃতি কিংবা শোকগাথাঁ স্মৃতির ধারা বর্ণনা।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।