রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

চিলমারীতে রাস্তা পাঁকা করণের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৯.৪৬ পিএম
  • ৫ জন পড়েছেন
চিলমারীতে রাস্তা পাঁকা করণের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

চিলমারী(কুড়িগ্রাম)উপজেলা সংবাদদাতা : কুড়িগ্রামের চিলমারীতে কাঁচা রাস্তা পাঁকা করণের দাবীতে স্থানীয়রা ফেস্টুন হাতে মানববন্ধন করেছেন।

শুক্রবার দুপুরে উপজেলার রমনা মডেল ইউনিয়নের রমনা মিস্ত্রি পাড়া (২নং ওয়ার্ড) এলাকায় ঘণ্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ফেস্টুন হাতে এলাকার প্রায় শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

ঘণ্টা ব্যাপী এই মানববন্ধনে স্থানীয় বাসিন্দা দেলাবর রহমান, গোলাম মোস্তফা, লুৎফর রহমান সহ অনেকেই তাদের বক্তব্যে বলেন, দীর্ঘ দিন থেকে রাস্তা বেহাল অবস্থায় থাকলেও কেউ কোনো ধরনের ব্যবস্থা নিচ্ছে না। এখানে বাজেট আসলেও সামান্য কিছু কাজ করে বাকি টাকা খেয়ে ফেলে। এখন আমাদের দাবী দ্রুত সময়ে এই কাঁচা রাস্তা পাঁকা করণের করতে হবে।

এদিকে স্থানীয়রা বলছেন, প্রায় ২০বছর থেকে রাস্তার বেহাল দশা। এই এলাকায় ৫থেকে ৬শত পরিবারের বসবার। এই রাস্তা দিয়ে প্রতিদিন প্রায় ১থেকে দেড় হাজার লোক যাতায়াত করে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।