রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

মোংলায় আন্তজার্তকি অহিংস দিবস পালন

  • আপডেট : রবিবার, ২ অক্টোবর, ২০২২, ১০.০৮ পিএম
  • ১২ জন পড়েছেন
মোংলায় আন্তজার্তকি অহিংস দিবস পালন

মোংলা প্রতিনিধি : বহুমত ও পথকে ধারণ করে শন্তিপূর্ণ সহাবস্থানের গণতান্ত্রিক সংস্কৃতি নির্মান করার করা, সমাজ ও রাস্ট্রে শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করা এবং ঐক্য ও শান্তির বার্তা ছড়িয়ে দিতে হবে সর্বত্র। ধর্ম যার যার রাস্ট্র হবে সবার এ শ্লোগানে অহিংস দিবস পালনকালে বক্তারা এ দাবী জানায়। এ উপলক্ষে ২ অক্টোবর রবিবার সকাল ১১টায় মোংলা চৌধুরীর মোড়ে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) ও সুশাসনের জন্য নাগরিক-সুজন’র আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
”সংঘাত নয়, সম্প্রীতির বাংলাদেশ চাই ও ধর্ম যার যার রাস্ট্র হবে সবার” এ শ্লোগানে মানববন্ধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সুজন’র সাধারণ সম্পাদক মোঃ নূর আলম শেখ। এতে বক্তব্য রাখেন, নাগরিক নেতা পান্না লাল দে, তুহিন আফসারি, পিস এ্যাম্বাসেডর শেখ শাকির হোসেন, সিপিবি নেতা কমরেড নাজমুল হক, সোহাগ হাওলাদার, এরশাদুজ্জামান সেলিম, আব্দুর রশিদ হাওলাদার, ইয়ুথ গ্রুপের কাজী মিজানুর রহমান, নারীনেত্রী কমলা সরকার, শেফালী, ইয়ুথ লিডার শেখ রাসেল ও মো. শাহ আলম সহ আরো ানেকে।
উল্ল্যেখ্য, ২০০৭ সালের ১৫ জুন জাতিসংঘের সাধারণ অধিবেশনে মহাত্মা গান্ধীর জন্মদিন ২ অক্টোবরকে আন্তর্জাতিক অহিংস দিবস পালনের সিদ্ধান্ত ঘোষিত হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।