রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

রূপসায় ট্রলীর ধাক্কায় কলেজ অধ্যক্ষ নিহত

  • আপডেট : রবিবার, ২ অক্টোবর, ২০২২, ৬.১৮ পিএম
  • ৭ জন পড়েছেন
Rupsha

নিজস্ব প্রতিবেদক : রূপসায় দ্রুতগামী ইট বহনকারী ট্রলীর ধাক্কায় কলেজ অধ্যক্ষ রফিকুল ইসলাম(৪৫)নিহত হয়েছে । তিনি উপজেলার চাদপুর কলেজের অধ‍্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। নিহত রফিকুল সাতক্ষীরা জেলার তালা থানার মোড়াকুলিয়া গ্রামের মৃত আলী আহম্মদ সরদার এর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার ২ অক্টোবর দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার শিক্ষা অফিস থেকে (খুলনা -ল-১১ -৯৮৯০ ) মোটরসাইকেল যোগে অধ্যক্ষ রফিকুল ইসলাম খুলনা শহরে যাচ্ছিলেন । তিনি ঘাটভোগ ইউনিয়নের আলাইপুর ব্রীজ পার হয়ে আলাইপুর এলাকার তেমাথায় পৌছালে সড়কের পশ্চিম দিক থেকে আসা ট্রলীর সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় অধ্যক্ষ মারাত্মক ভাবে জখম প্রাপ্ত হন ।
এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনায় নেওয়ার পথে রফিকুল ইসলাম মারা যান । এলাকাবাসীর সহায়তায়
পুলিশ ট্রলী আটক ও ট্রলী চালক ইয়াদুল মল্লিক (২০)কে গ্রেফতার করেছে। অবৈধ ট্রলির ড্রাইভার শ্রীফলতলা ইউনিয়নের মৈশাগুনি গ্রামের আজগর মল্লিকের ছেলে।
এ ঘটনায় উপজেলা শিক্ষক ও শিক্ষার্থীদের মধ‍্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহতের স্ত্রী ও ২টা কন্যা সন্তান রয়েছে। রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশারফ হোসেন বলেন , নিহতের মাথায় গুরুতর আঘাত ও দুই পায়ের হাড় ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক জখম হয়ে অতিরিক্ত রক্তক্ষরনের ফলে তার মৃত‍্যু হয় বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।